For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দ্বিতীয়বার অযোধ্যায় গিয়ে রাম লালাকে 'সোনার গয়না' উপহার দিলেন অমিতাভ

শুধু তাই নয়, এদিন সংবাদ সংস্থা ANI দ্বারা পোস্ট করা ছবিতে, সুপারস্টারকে উচ্চ নিরাপত্তার মধ্যে মন্দির কমপ্লেক্সে প্রবেশ করতে এবং রাম মূর্তির কাছে প্রার্থনা করতে দেখা যায়। তাঁর পরনে ছিল একটি সাদা কুর্তা-পায়জামা।
12:37 PM Feb 10, 2024 IST | Sushmitaa
দ্বিতীয়বার অযোধ্যায় গিয়ে রাম লালাকে  সোনার গয়না  উপহার দিলেন অমিতাভ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: প্রায় ৫০০ বছরের প্রতীক্ষা শেষে গত ২২ জানুয়ারী উদ্বোধন হয়েছে রাম মন্দির। বাবরি মসজিদ ভাঙার তিন দশক পর শেষমেশ জয় হল হিন্দুদের। গত ২২ জানুয়ারি রামের 'প্রাণ প্রতিষ্ঠা' হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত ধরে। যেখানে উপস্থিত ছিলেন বলিউডের একঝাঁক তারকা। ছিলেন আলিয়া ভাট, রণবীর কাপুর থেকে শুরু করে আয়ূষ্মান খুরানা, ভিকি-ক্যাটরিনা, শিল্পপতি আম্বানি পরিবার, সকলেই। সবাই রামমন্দিরের প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠান দেখেছেন সরাসরি। তারকাদের সেদিন নানা মুহূর্ত ভাইরাল হয়েছে। ছিলেন অমিতাভ বচ্চনও, কিন্তু তিনি নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে চাইলেও পারেননি। এদিকে উদ্বোধনের আগেই রাম মন্দির থেকে ১৫ মিনিটের দূরত্বে ১৫ কোটির জমি কেনেন মেগাস্টার। কিন্তু সেখানে তিনি কী করবেন তা জানা যায়নি! ধারণা হয়তো অভিনেতা পর্যটকদের স্বার্থে হোটেল বা রিসর্টের ব্যবস্থা করবেন সেখানে।

Advertisement

গতকাল অর্থাৎ শুক্রবার ৯ ফেব্রুয়ারি ফের রামমন্দিরে গিয়েছিলেন বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চন। তিনি যাই করুক না কেন তাই খবর। ৯ ফেব্রুয়ারি অযোধ্যায় কড়া নিরাপত্তায় মুড়ে রাম লালার আশীর্বাদ নিতে অযোধ্যার ঐতিহাসিক রাম মন্দির পরিদর্শন করেন অমিতাভ বচ্চন। তবে এদিন তাঁর সফরটি আরও বেশি উল্লেখযোগ্য হয়ে ওঠে কারণ ২২ জানুয়ারী রাম মন্দিরের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে যোগদানের তিন সপ্তাহ পর পবিত্র স্থানটি পরিদর্শন করতে যান অমিতাভ বচ্চন। এত ব্যস্ত থাকা সত্ত্বেও তাঁর ধর্মের প্রতি আকর্ষণীয় তা সকলকে মুগ্ধ করল। শুধু তাই নয়, এদিন সংবাদ সংস্থা ANI দ্বারা পোস্ট করা ছবিতে, সুপারস্টারকে উচ্চ নিরাপত্তার মধ্যে মন্দির কমপ্লেক্সে প্রবেশ করতে এবং রাম মূর্তির কাছে প্রার্থনা করতে দেখা যায়। তাঁর পরনে ছিল একটি সাদা কুর্তা-পায়জামা। মন্দিরে হাত জোড় করে প্রার্থনা করেন অভিনেতা। আরেকটি ছবিতে বচ্চনকে রাম লালাকে পরানোর জন্যে সোনার গহনা উপহার দিতে দেখা যায়।

Advertisement

আসলে এদিন তিনি অযোধ্যায় গিয়েছিলেন একটি জুয়েলারি ব্র্যান্ডের ২৫০ তম দোকানের উদ্বোধন করতে, যার ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। বচ্চন বৃহস্পতিবার বিকেলে মন্দির পরিদর্শন করেন এবং সেখানে প্রায় আধা ঘণ্টা সময় কাটান। এরপর তিনি কমিশনার গৌরব দয়ালের বাসভবনে অযোধ্যা প্রশাসনের আধিকারিকদের সঙ্গে এক জমকালো মধ্যাহ্নভোজ করেন। অভিনেতাকে দুপুরের খাবারের জন্য নিরামিষ আওয়াধি খাবার পরিবেশন করা হয়েছিল।

Advertisement
Tags :
Advertisement