For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ছোটবেলা থেকেই শিব ঠাকুরকে ভয় পান কৃষ্ণভক্ত সৌমিতৃষা, কিন্তু কেন?

কিন্তু তাঁর বরটা খুব খারাপ। সেটাতেই ভয় অভিনেত্রীর। শিবরাত্রি করলে যদি তাঁর বরটাও খারাপ হয়! তাই মাকে বলেই দিয়েছিলেন কখনও শিবপুজো করবেন না। কিন্তু এই ধারনা ৩ বছর আগেই মিটে গিয়েছে তাঁর।
04:26 PM Mar 07, 2024 IST | Sushmitaa
ছোটবেলা থেকেই শিব ঠাকুরকে ভয় পান কৃষ্ণভক্ত সৌমিতৃষা  কিন্তু কেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: জি বাংলার 'মিঠাই' ধারাবাহিকের সুবাদে রাতারাতি স্টার বনে যান সৌমিতৃষা কুণ্ডু(soumitrisha kundu)। এই ধারাবাহিকে লিডিং রোলে অভিনয় করে বাংলার ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন সৌমি। তাঁর মিষ্টি অভিনয়ে মুগ্ধ সকলে। ছোটপর্দার অভিনয়কে পুঁজি করে গতবছর সিনেমায় ডেবিউ করেন সৌমিতৃষা। প্রথমেই জুটি বাঁধেন সুপারস্টার দেবের সঙ্গে 'প্রধান' ছবিতে। এদিকে ব্যক্তিগত জীবনে পুরোদমে কৃষ্ণভক্ত সৌমিতৃষা।

Advertisement

দিন কয়েক আগেই বৃন্দাবনে শ্রীকৃষ্ণের সঙ্গে জন্মদিন পালন করে কলকাতায় ফিরেছেন সৌমিতৃষা। পূজার্চনা বরাবরই পছন্দ করেন তিনি। যেমন বন্ধুদের সঙ্গে পার্টি করেন, তেমনি পাল্লা দিয়ে পুজোও করেন। তবে তিনি কী শুধুই কৃষ্ণকেই পূজো করেন নাকি সব দেবতারই ভক্ত অভিনেত্রী? আগামিকাল শিবরাত্রি। ৮ থেকে ৮০ সবাই মোটামুটি এই ব্রত পালন করেন। মেয়েরা তো বটেই অনেক ছেলেরাও শিবভক্ত। যারা রীতিমতো শিবরাত্রির সমস্ত নিয়মকানুন পালন করে শিবপুজো করেন। কিন্তু শিব ঠাকুরকে নাকি ভয় পান সৌমিতৃষা, কিন্তু কেন?

Advertisement

এই বিষয়ে একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, তাঁর একজন পরিচিত ভীষণ ভক্তি করে শিবপুজো করতেন। কিন্তু তাঁর বরটা খুব খারাপ। সেটাতেই ভয় অভিনেত্রীর। শিবরাত্রি করলে যদি তাঁর বরটাও খারাপ হয়! তাই মাকে বলেই দিয়েছিলেন কখনও শিবপুজো করবেন না। কিন্তু এই ধারনা ৩ বছর আগেই মিটে গিয়েছে তাঁর। স্বপ্নে শিবের সঙ্গে কথা বলেছেন তিনি, এরপরেই ৩ বছর ধরে শিবপুজো করেন সৌমিতৃষা। তিনি আরও বলেন, সত্যই তিনি ঈশ্বরে বিশ্বাসী। যদি আপনি অংশগ্রহণ করতে ধামগুলোয় যান, তাহলে, জীবনটা অন্যরকম লাগে। বৃন্দাবনে গিয়ে প্রায়শই তিনি কেঁদেই ফেলেন। কোনও দিন সম্ভব হলে বৃন্দাবনেই নিজের বাড়ি কিনবেন সৌমিতৃষা। ওখানেই থাকবেন। তবে এই প্রজন্মের কাছেও ভক্তি জিনিসটা খুব গুরুত্বপূর্ণ।

Advertisement
Tags :
Advertisement