For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মানিকচকে ১৪ জন বিজেপি নেতার বিরুদ্ধে বেআইনি আগ্নেয়াস্ত্র মামলা দায়ের পুলিশের

06:00 PM Apr 07, 2024 IST | Subrata Roy
মানিকচকে ১৪ জন বিজেপি নেতার বিরুদ্ধে বেআইনি আগ্নেয়াস্ত্র মামলা দায়ের পুলিশের
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মালদা: মালদা জেলার মানিকচকে ১৪ জন বিজেপি নেতার বিরুদ্ধে বেআইনি আগ্নেয়াস্ত্র মামলা রুজু।জেলা বিজেপির পদাধিকারি থেকে মন্ডল নেতৃত্বের বিরুদ্ধে মামলা দায়ের।একেবারে লোকসভা ভোটের প্রাক্কালে এই ঘটনা সামনে আসতেই সরগরম মানিকচকের রাজনৈতিক মহল।

Advertisement

বিজেপির অভিযোগ আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির বুথ স্তরের প্রচার রুখতে তৃণমূলের ইশারায় মানিকচক থানার(Manickchak P.S.) পুলিস মিথ্যে মামলায় ফাঁসাচ্ছে বিজেপির পদাধিকারী কার্যকর্তাদের।যদিও সমস্ত অভিযোগ ভিত্তিহীন দাবি তৃণমূলের।তাদের দাবি পুলিস নিজের কাজ করছে।

Advertisement

মানিকচক থানার পুলিস সূত্রে জানা গেছে বিগত বছর রাম নবমীর(Ram Navami) ধর্মীয় মিছিলের আয়োজন করা হয়েছিল মানিকচকে।এই মিছিলটি মথুরাপুর(Mathurapur) অঞ্চলের কামালপুর থেকে মানিকচক দুর্গা মন্দির পর্যন্ত যায়।এই মিছিলেই বেআইনি অস্ত্র সহ যে সমস্ত ব্যক্তিরা মিছিলে অংশগ্রহণ করেছিলেন তাদের চিহ্নিত করে রেখেছিল পুলিশ। তাদের মধ্যেই ১৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বিজেপির অভিযোগ যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তারা সকলেই বিজেপির পদাধিকারী। সৌমেন মন্ডল মালদহ জেলা এসসি মোর্চার সহ-সভাপতি, সৌরভ রজক মানিকচক দুই যুব মোর্চার সভাপতি, পাণ্ডব মন্ডল মানিকচক দুই মন্ডলের শক্তি প্রমুখ।এছাড়াও বিষ্ণু রজক, সাগর মাহালদার, অভিষেক মন্ডল, সুশীল মণ্ডল,প্রীতম রজক, সন্তোষ মন্ডল, লিলাশীষ মিশ্র সহ অন্যান্যরা যুব মোর্চার সঙ্গে যুক্ত।

Advertisement
Tags :
Advertisement