For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রানিগঞ্জে স্বর্ণবিপণির শোরুমে ডাকাতির ঘটনায় গ্রেফতার ১

রানীগঞ্জে একটি বিখ্যাত স্বর্ণবিপণির শোরুমে ডাকাতির ঘটনায় পুলিশ ১জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ধৃতের নাম সুরজ কুমার সিং।
12:08 PM Jun 10, 2024 IST | Koushik Dey Sarkar
রানিগঞ্জে স্বর্ণবিপণির শোরুমে ডাকাতির ঘটনায় গ্রেফতার ১
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: রবি দুপুরে পশ্চিম বর্ধমান(Paschim Burdwan) জেলার আসানসোল মহকুমার রানীগঞ্জে(Ranigunj) একটি বিখ্যাত স্বর্ণবিপণির শোরুমে ডাকাতির(Robbery in Gold Jewellery Showroom)  ঘটনায় পুলিশ ১জনকে গ্রেফতার(Police Arrest) করতে সক্ষম হয়েছে। ধৃতের নাম সুরজ কুমার সিং। বাড়ি বিহারের গোপালগঞ্জে। সে রাজ্যের পুলিশের কাছে সুরজ রীতিমত Most Wanted Criminal হিসাবে চিহ্নিত। আর সেই সূত্রেই এ রাজ্যের পুলিশ জানতে পেরেছে যে রানীগঞ্জের ওই ডাকাতির ঘটনায় বিহার গ্যাংয়ের যোগ রয়েছে। গতকাল ডাকাতির সময় পুলিশের গুলিতে সুরযই জখম হয়েছিল। একইসঙ্গে পুলিশ আসানসোল থেকে ছিনতাই হওয়া গাড়িটিরও সন্ধান পেয়েছে। ছিনতাই হওয়া গাড়িটিতে GPRS System On ছিল। আর সেই সুবাদেই এ রাজ্যের পুলিশ ঝাড়খণ্ড পুলিশের সাহায্যে গাড়িটিকে ধাওয়া করেছিল এবং ঝাড়খণ্ডের গিরিডির কাছে সরিয়া এলাকায় গাড়িটি পাওয়া যায়।

Advertisement

রবিবার দুপুরে রানিগঞ্জে স্বর্ণবিপণিতে ডাকাতির ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, মোট ৭জন দুষ্কৃতী ছিল। সকলেই গুলি চালাতে চালাতে পালিয়ে যায়। তাদের হাতে ছিল একটি ব্যাগ। পালটা গুলি চালায় পুলিশও। তাতে দুষ্কৃতী দলের একজন জখম হয়। ওই জখম ডাকাতই হল সুরজ। তার কোমরে গুলি লাগে। এই ঘটনার কিছুক্ষণের মধ্যে আসানসোল দক্ষিণ থানার অন্তর্গত মহিশিলা চক্রবর্তী মোড়ে শুটআউটের ঘটনা ঘটে। এক দম্পতি গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। অভিযোগ, সেই সময় ৩জন বাইকে করে আসে। সঙ্গে থাকা এক আহত ব্যক্তিকে তারা গাড়িতে তোলার অনুরোধ করে। তবে ওই দম্পতি তাতে রাজি হননি।

Advertisement

অভিযোগ, এর পর ৩ দুষ্কৃতী গুলি চালাতে শুরু করে। কমপক্ষে ২ রাউন্ড গুলি চলে বলেই দাবি প্রত্যক্ষদর্শীদের। গাড়িমালিক-সহ দুজন জখম হন। চিৎকার চেঁচামেচি শুরু হয়। সেই সুযোগে চারচাকা গাড়িটি ছিনতাই করে এলাকা ছাড়ে দুষ্কৃতীরা। যদিও শেষ রক্ষা হল না। গাড়ি তো উদ্ধার হলই, সুরযও পুলিশের হাতে ধরা পড়ল। এদিকে আসানসোল দুর্গাপুর পুলিশের ডিসি সেন্ট্রাল ধ্রুব দাস জানান, ওই স্বর্ণবিপণির শোরুম থেকে কত টাকার জিনিসপত্র খোয়া গিয়েছে, তা এখনও স্পষ্ট নয়।

Advertisement
Tags :
Advertisement