For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভারী বৃষ্টিপাতের জেরে অসমে নিহত এক শিক্ষার্থী, জখম ১২ শিশু  

06:01 PM May 28, 2024 IST | Srijita Mallick
ভারী বৃষ্টিপাতের জেরে অসমে নিহত এক শিক্ষার্থী  জখম ১২ শিশু  
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ ভারী বৃষ্টিপাত ও ঝড়ে বিপর্যস্ত হয়ে পড়েছে অসম। লাগাতার বৃষ্টিতে নাজেহাল অবস্থা আমজনতার। এই পরিস্থিতিতে আচমকাই অটোরিক্সার ওপর বাস পড়ে মৃত্যু হল এক শিক্ষার্থীর। অসমের  মরিগাঁও জেলার দীঘলবাড়ি এলাকায় এই ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে।

Advertisement

অন্যদিকে একই ঘটনার খবর পাওয়া গিয়েছে অসমের আরও একটি জেলায়। বৃষ্টির জেরে আসামের শোণিতপুর জেলায় স্কুলবাসের ওপর গাছ পড়ে ১২ শিশু আহত হয়েছে।প্রবল বাতাসের কারণে গুয়াহাটি-সহ রাজ্যের একাধিক জায়গায় গাছ উপড়ে গিয়েছে। প্রশাসনের তরফে জানান হয়েছে, অসমের নিম্নাঞ্চলে বিদ্যুতের খুঁটি উপড়ে পড়েছে । এরফলে বিস্তীর্ণ এলাকা বিদ্যুৎহীন রয়েছে। বৃষ্টির জেরে রাজ্যের একাধিক জায়গায় জল জমে গিয়েছে। ক্ষতিগ্রস্ত জেলাগুলোতে স্কুল বন্ধ রাখা হয়েছে। আবহাওয়ার কারণে গুয়াহাটি, জোরহাট, তেজপুর, মরিগাঁও, ধুবরি, গোয়ালপাড়া, দক্ষিণ সালমারা, বরপেটা, কাছাড় ও করিমগঞ্জ জেলায় ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে।

Advertisement

এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা জানিয়েছেন,  নাগরিকদের জরুরি অবস্থা ছাড়া বাইরে না বেরোতে। এই পরিস্থিতিতে কর্মকর্তাদের সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে।  ঘূর্ণিঝড় রিমলের জেরে অসমে ভারী থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ইতিমধ্যেই জারি হয়েছে সতর্কতা।

Advertisement
Tags :
Advertisement