OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ওড়িশায় শিক্ষকের উঠবস শাস্তিতে প্রাণ গেল ১০ বছরের পড়ুয়ার

07:15 PM Nov 22, 2023 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, ভুবনেশ্বর: লঘু পাপে গুরুদণ্ড! আর তাতেই প্রাণ গেল দশ বছরের এক পড়ুয়ার। শিক্ষকের দেওয়া উঠবসের শাস্তি পালন করতে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েছে রুদ্রনারায়ণ শেঠি নামে ওই খুদে পড়ুয়া। মর্মান্তিক ও শিহরে ওঠার মতো ঘটনাটি ঘটেছে ওড়িশার জাজপুর জেলার ওরালিতে। যদিও ঘটনার ২৪ ঘন্টা পেরিয়ে যাওয়া সত্বেও অভিযুক্ত নরপিশাচ শিক্ষককে গ্রেফতার করেনি পুলিশ। ঘটনার কথা জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়েছেন অভিভাবকরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জাজপুর জেলার রসুলপুর ব্লকের ওরালির সূর্য নারায়ণ নোদাল উচ্চ প্রাথমিক বিদ্যালয়ের পড়ুয়া ছিল ১০ বছরের রুদ্রনারায়ণ। গতকাল মঙ্গলবার বেলা তিনটে নাগাদ ক্লাস চলাকালীন চার সহপাঠীর সঙ্গে স্কুল চত্বরেই খেলা করছিল সে। আর তা চোখে পড়ে এক শিক্ষকের। ছোট পড়ুয়াদের সবক শেখাতে রুদ্র-সহ পাঁচজনকেই উঠবস করার নির্দেশ দেন। উঠবস করতে করতেই অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে রুদ্র।

সঙ্গে সঙ্গেই তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়। অচৈতন্য অবস্থায় প্রথমে রুদ্রকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকি‍ৎসকদের পরামর্শে পরে কটকের সুভাষ চন্দ্র বসু মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। চিকি‍ৎসকদের যাবতীয় চেষ্টা ব্যর্থ করে রাতেই মৃত্যুর কোলে ঢলে পড়ে রুদ্র। ছোট্ট পড়ুয়ার ম্যত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বুধবার তদন্তে স্কুলে হাজির হয়েছিলেন রসুলপুর ব্লকের সহকারী শিক্ষা আধিকারিক প্রভাঞ্জন পাত্র। রসুলপুরের ব্লক শিক্ষা আধিকারিক (বিইও) নীলাম্বর মিশ্র জানিয়েছেন, নিহত ছাত্রের পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে লিখিত কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

Tags :
10-Year-Old Student DiesOdisha Shocking Incident
Next Article