For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'ভুয়ো' মৃত্যুর খবর ছড়ানোর দায়ে পুনমের বিরুদ্ধে ১০০ কোটির মানহানি মামলা

এবার নকল পাবলিশিটি স্টান্টের জন্যে সোশ্যাল মিডিয়া প্রভাবশালী ফাইজান আনসারি, পুনম পান্ডের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির দাবি করলেন।
07:10 PM Feb 11, 2024 IST | Sushmitaa
 ভুয়ো  মৃত্যুর খবর ছড়ানোর দায়ে পুনমের বিরুদ্ধে ১০০ কোটির মানহানি মামলা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২ ফেব্রুয়ারি সকালে আচমকাই একটি পোস্টের ভিত্তিতে খবরে আসে যে, মারা গিয়েছেন লাস্যময়ী অভিনেত্রী তথা মডেল পুনম পাণ্ডে। তাঁর ইনস্টাগ্রাম থেকে একটি পোস্ট করে বলা হয়েছিল যে, সার্ভিকাল ক্যান্সারে মারা গিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু বিষয়টি পুরোটাই ফেক। এরপরেই ৩ ফেব্রুয়ারি সকালে অভিনেত্রী নিজেই তাঁর দুটি ভিডিও পোস্ট করে জানান যে, তিনি একেবারে সুস্থ এবং তাঁর কোনও ক্যান্সার হয়নি। আসলে একটি সংস্থার হয়ে সার্ভিকাল ক্যান্সারের উপর সচেতনা ছড়িয়ে দিতেই তাঁর এই সাহসী পদক্ষেপ। তাঁর সঙ্গে এটাও জানিয়েছেন যে, মৃত্যুর খবর ছড়িয়ে দেওয়ার জন্যে তিনি ক্ষমাপ্রার্থী। কিন্তু এতে একেবারে চিড়ে ভেজেনি। উল্টে নেটিজেনদের পাশাপাশি নিজের সহকর্মীদেরও রোষের শিকার হয়েছেন অভিনেত্রী।

Advertisement

সস্তার পাবলিশিটির জন্যে তিনি এরকম কেন বোকা বানালেন সবাইকে, সেটাই জবাব চাইছেন সবাই! মডেল-অভিনেত্রী পুনম পান্ডে জরায়ুমুখের ক্যান্সারে তাঁর মৃত্যুর খবরের পরে ইনস্টাগ্রামে এসে জানান, 'আমি এখানে, বেঁচে আছি'। সার্ভিকাল ক্যান্সার সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দেওয়ার জন্য এটি করা হয়েছিল, যা হাজার হাজার মানুষের মৃত্যুর কারণ।' এবার নকল পাবলিশিটি স্টান্টের জন্যে সোশ্যাল মিডিয়া প্রভাবশালী ফাইজান আনসারি, পুনম পান্ডের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির দাবি করলেন। ফাইজান আনসারি কানপুরের পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করে পুনম পান্ডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। সিপি ফাইলখানা ইন্সপেক্টরের কাছে তদন্ত হস্তান্তর করেছেন। পাশাপাশি কানপুর আদালতেও দাবি জানাবেন ফাইজান আনসারি।

Advertisement

ফাইজান আনসারি বলেছেন, 'মডেল পুনম পান্ডে গোটা দেশ নিয়ে মজা করেছেন। তিনি নারী ও জরায়ু মুখের ক্যান্সারের শিকারদের নিয়েও মজা করেছেন। আমি মুম্বাই থেকে তার বিরুদ্ধে লড়াই শুরু করেছি। আমি কানপুর পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করেছি এবং একটি অভিযোগপত্র জমা দিয়েছি। এর সঙ্গে জড়িত আমি পুনম পান্ডে এবং তার স্বামী স্যাম বোম্বের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলা করছি। মিথ্যা সার্টিফিকেট পাওয়ার জন্য এই ধরণের কাজ করে চলেছেন। এছাড়াও একজন অভিনেত্রী এর আগে জানিয়েছিলেন যে, ভারত বিশ্বকাপ জিতলে আমি আমার জামাকাপড় খুলে মাটিতে দৌড়াবো। জনসাধারণের নগরীর পক্ষে কারো জীবন নিয়ে খেলা বা কারো অনুভূতি নিয়ে খেলা করা অন্যায়। এ বিষয়ে ব্যবস্থা নিতে আমি কানপুর এসেছি। আমি পুনম পান্ডের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করতে যাচ্ছি। যেখানে ৭ থেকে ৮ বছরের কারাদণ্ডের বিধানও রয়েছে। পুনম পান্ডে যদি মানহানির মামলা এড়াতে চান, তাহলে যেকোনো বড় ক্যান্সার হাসপাতালে দুই কোটি টাকা দিন। যাতে ওই টাকা দিয়ে দরিদ্র ক্যান্সার আক্রান্তদের চিকিৎসা করা যায়। এরপর এ মামলা প্রত্যাহার করে নেব। তার সঙ্গে আমার কোনো ব্যক্তিগত শত্রুতা নেই।"

Advertisement
Tags :
Advertisement