OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

৭২ ঘণ্টায় ১১ আয়কর নোটিশ পেলেন তৃণমূলের রাজ্যসভা সাংসদ সাকেত গোখেল

02:12 PM Mar 29, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ৭২ ঘণ্টায় ১১টি আয়কর নোটিশ পাঠানো নিয়ে এবার মোদী সরকারকে দুষলেন তৃণমূল মুখপাত্র সাকেত গোখলে। সাকেতের কথায়, আসন্ন লোকসভা ভোটের আগে বিরোধীদের ওপর চাপ সৃষ্টি করে আসছে বিজেপি। বিজেপির এত ভয় কিসের?

জানা গিয়েছে, গত ৭২ ঘণ্টায় ১১টি আয়কর নোটিশ পেলেন তৃলমূলের রাজ্যসভার সাংসদ সাকেত গোখলে। এরপরই এক্স হ্যান্ডেলে মোদী সরকারকে একহাত নিলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ। তিনি জানান, লোকসভা ভোটের আগে মোদী সরকার বিরোধীদের ওপর নানাভাবে চাপ সৃষ্টি করে যাচ্ছে। যদি ইডিকে দিয়ে কাজ না হয়, তাহলে আয়কর বিভাগকে কাজে লাগিয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছে। আসলে কিসের ভয় পাচ্ছে বিজেপি। বিজেপি কি আসলে হারের ভয় পাচ্ছে?

এর আগে গত ফেব্রুয়ারি মাসে আয়কর দফতরের কাছ থেকে নোটিশ পান সাকেত গোখলে। সোশ্যাল মিডিয়ায় এক্স হ্যান্ডেলে মুম্বই পুলিশের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ের পর সাকেতকে আয়কর দফতরের তরফ থেকে নোটিশ ধরানো হয়। এর আগে ২০২৩ সালে অপরাধমূলক ষড়যন্ত্র, জালিয়াতির অভিযোগে গ্রেফতার করা হয়েছিল সাকেত গোকেলকে।

Tags :
Politics.Saket GokhleTmcTMC MP
Next Article