For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তিনদিনের মুম্বই সফরে যাবেন মমতা, নজরে বিয়ে থেকে বৈঠক

11:43 AM Jul 09, 2024 IST | Srijita Mallick
তিনদিনের মুম্বই সফরে যাবেন মমতা  নজরে বিয়ে থেকে বৈঠক
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ শিল্পপতি মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে যোগ দেবেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা  বন্দ্যোপাধ্যায়। নবান্ন সূত্রের খবর, আগামী ১১ জুলাই মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দেবেন মুখ্যমন্ত্রী। ১২ তারিখ তিনি সারবেন একাধিক মিটিং। এরপর ১৩ জুলাই মুখ্যমন্ত্রী কলকাতায় ফিরবেন।

Advertisement

১২ জুলাই রয়েছে  মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকার বিয়ের অনুষ্ঠান। তার পরে ১৩  জুলাই রিসেপশন বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের জিও সেন্টারে। আর সেই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলার মুখ্যমন্ত্রী। অন্যদিকে লোকসভা নির্বাচনের পর মুম্বইতে গিয়ে শিবসেনা নেতা উদ্ধব ঠাকরে ও এনসিপি নেতা শরদ পাওয়ারের সঙ্গে দেখা করতে পারেন মমতা। দুজনের সঙ্গে আলাদা আলাদা বৈঠক করার কথা রয়েছে। বলা বাহুল্য, লোকসভা ভোটে মহারাষ্ট্রে ভালো ফল করেছে ইন্ডিয়া জোট। তাই শরদ ও উদ্ধবের সঙ্গে মমতার প্রথম বৈঠক বেশ গুরুত্বপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

Advertisement

উল্লেখ্য, বিশ্বের অন্যতম ধনকুবের মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি গাঁটছড়া বাঁধতে চলেছেন  বাল্যবান্ধবী রাধিকা মার্চেন্টের সঙ্গে।  আগামী ১২ জুলাই এই বিয়ে উপলক্ষে মুম্বইয়ে শুরু হতে চলেছে  গ্র্যান্ড বিয়ের আসর। আর ১৩ তারিখ রয়েছে বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের জিও সেন্টারে রিসেপশন। সেখানেই উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মহারাষ্ট্রের এনসিপি প্রধান শরদ পওয়ার এবং শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে-সহ  বলিউড তারকারা।  

Advertisement
Tags :
Advertisement