OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নির্বাচনের আগে  বেআইনি মদ বিক্রি করতে গিয়ে আটক ১১৬ জন

02:32 PM Apr 17, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ভোট শুরু আগেই  রাজ্যে মদ পাচার নিয়ে শুরু হয়েছে তল্লাশি। এবার  পূর্ব মেদিনীপুর জেলায় মদ বিক্রি করতে গিয়ে ধরা পড়ল ১১৬ জন । নির্বাচন ঘোষণার পর থেকেই মদ বিরোধী তল্লাশি চালাচ্ছে পূর্ব মেদিনীপুরের আবগারি দফতর। তারা নজর রাখছে কোন রাজ্যে কোন   মদ পাচার এবং লাইসেন্স না থাকা সত্ত্বেও মদ বিক্রি হচ্ছে কিনা।

সেই তল্লাশি করতে গিয়েই পূর্ব মেদিনীপুরে আবগারি দফতরের হাতে গ্রেফতার  হলেন ১১৬ জন। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে লক্ষ লক্ষ টাকার দেশি ও বিদেশী মদ। পাশাপাশি বিভিন্ন জায়গায় নাকা চেকিং করে বাজেয়াপ্ত করা হয়েছে  ১৯টি মোটরসাইকেল এবং দুটি টোটো।  এছাড়াও শুধু তাই নয় লাইসেন্সবিহীন বিভিন্ন দোকানে চড়া দামে মদ বিক্রি হচ্ছে কিনা সেই দিকেও নজর রাখছে পূর্ব মেদিনীপুরের আবগারি দফতর।   

উল্লেখ্য, বেআইনি মদ বিক্রি  যাতে না হয় সেই দিকে  নজর রাখছে প্রশাসন। ওড়িশা এবং পশ্চিমবঙ্গে যৌথ উদ্যোগে  নাকা চেকিং শুরু হয়েছে দিঘা সীমানায়। ভোটের আগে  পূর্ব ও পশ্চিম মেদিনীপুরের বিস্তীর্ণ এলাকায় মদ পাচার রুখতে  শুরু হয়েছে নাকা চেকিং। আর তাতেই আবগারি দফতরের হাতে গ্রেফতার  হলেন ১১৬ জন। তাদেরকে শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ।

Tags :
arrestedLiquor seizedPurba medinipur
Next Article