For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বারুইপুরে তৃণমূল কর্মী খুনের ঘটনায় গ্রেফতার ১২

পুলিশের ধারনা, নিছক জমি বিবাদের জন্য এই খুনের ঘটনা ঘটেনি। এলাকায় ওই তৃণমূল কর্মীর প্রভাব ঠেকাতেই এই খুনের ঘটনা ঘটানো হয়েছে।
01:15 PM Dec 17, 2023 IST | Koushik Dey Sarkar
বারুইপুরে তৃণমূল কর্মী খুনের ঘটনায় গ্রেফতার ১২
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: জমিজমা নিয়ে দীর্ঘ দিন ধরে চলছিল বিবাদ। সেই বিবাদের সূত্রেই বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে খুন(Murder) করা হল এক তৃণমূল কর্মীকে(TMC Worker)। খুনের অভিযোগ উঠেছে বিজেপি(BJP) ও সিপিএমের(CPIM) বিরুদ্ধে। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমে ১২জনকে গ্রেফতার করেছে যাদের সকলেই এই দুই দলের কর্মী। তবে পুলিশের ধারনা, নিছক জমি বিবাদের জন্য এই খুনের ঘটনা ঘটেনি। এলাকায় ওই তৃণমূল কর্মীর প্রভাব ঠেকাতেই এই খুনের ঘটনা ঘটানো হয়েছে। ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনা(South 24 Pargana) জেলার বারুইপুর ব্লকের(Baruipur Block) মদারাট পঞ্চায়েতের বলবন এলাকা। মৃত তৃণমূল কর্মীর নাম সইদুল আলি শেখ(৩৫)।

Advertisement

জানা গিয়েছে, সইদুল পেশায় গাড়ি চালক হলেও সে এলাকায় তৃণমূলের হয়ে কাজ করত। এলাকায় তৃণমূলের সংগঠন তৈরিতে সইদুলের বড় ভূমিকা ছিল। পঞ্চায়েত ভোটে সক্রিয় ভাবে শাসকদলের হয়ে কাজ করেছেন তিনি। বিজেপি এবং সিপিএম হাত মিলিয়ে এলাকায় নির্দল প্রার্থী দিয়েও সুবিধা করতে পারেনি। সেই রাগেও তাঁকে খুন করা হতে পারে বলে অভিযোগ করেছেন স্থানীয় তৃণমূল নেতা গৌতম দাস।

Advertisement

সইদুলের বাড়ির লোক জানিয়েছে, শনিবার রাতে বাড়ি থেকে তাঁকে ডেকে নিয়ে যাওয়া হয়েছিল। একটি মাঠে নিয়ে গিয়ে তাঁকে বেধড়ক মারধর করেন কয়েক জন। অস্ত্র দিয়ে তাঁকে কোপানো হয় বলেও অভিযোগ। পরে গুরুতর জখম অবস্থায় সইদুলকে উদ্ধার করে ভর্তি করানো হয়েছিল বারুইপুর হাসপাতালে। চিকিৎসকদের চেষ্টা সত্ত্বেও রাতেই মৃত্যু হয় তাঁর। সইদুলের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই এদিন সকালে অভিযুক্তদের বাড়ি ভাঙচুর করেন স্থানীয় বাসিন্দারা। যার ফলে উত্তেজনা রয়েছে ওই এলাকায়।

Advertisement
Tags :
Advertisement