OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ছত্তিশগড়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে বাস পড়ে মৃত ১২ শ্রমিক

09:17 AM Apr 10, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, রায়পুর: রাতের অন্ধকারে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল শ্রমিক বোঝাই বাস। আর ওই ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন কমপক্ষে ১২ জন শ্রমিক। গুরুতর জখম হয়েছেন আরও ১৪ জন শ্রমিক। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শ্রমিকদের বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ফলে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করছেন প্রশাসনিক আধিকারিকরা। মঙ্গলবার রাতে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে দুর্গ জেলার কুমহারিতে।

দুর্গের জেলাশাসক রীতা চৌধুরী জানিয়েছেন, মঙ্গলবার রাত একটি সংস্থার নাইট ডিউটিতে যোগ দিতে বাসে চেপে যাচ্ছিলেন শ্রমিকরা। কুমহারির কাছে পাহাড়ি রাস্তায় বাঁক নেওয়ার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি। বেশ কয়েকবার পাল্টি খেয়ে খাদে পড়ে যায়। বিকট শব্দ শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তারাই প্রথমে উদ্ধারকার্যে হাত লাগান। পরে পুলিশ ও বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা এসে বাসের ভিতর থেকে আহত ও নিহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। মোট ১২ জনের নিথর দেহ উদ্ধার হয়েছে। আর ১৪ জনকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়েছে। আহতদের মধ্যে ১২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রায়পুর এইমস হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।দুর্ঘটনাগ্রস্থ বাসটিতে আরও কেউ আটকে রয়েছেন কিনা তা খতিয়ে দেখছেন উদ্ধারকারীরা।  

ভয়াবহ পথ দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী বিষ্ণু দেও সাই। তিনি আহতদের প্রয়োজনীয় চিকি‍ৎসার জন্য উপযুক্ত পদক্ষেপ নিতে জেলা প্রশাসনের আধিকারিকদের নির্দেশ দিয়েছেন।

Tags :
Chhattishgarh Bus Accident
Next Article