OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নেপালে ভয়াবহ বাস দুর্ঘটনায় প্রাণ হারালেন দুই ভারতীয়-সহ ১২ যাত্রী

12:55 PM Jan 13, 2024 IST | Srijita Mallick
courtesy: Google

আন্তর্জাতিক ডেস্কঃ নেপালের মধ্য-পশ্চিমাঞ্চলের ডাং জেলায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা। এই দুর্ঘটনাটি ঘটে শুক্রবার গভীর রাতে। এই ভয়াবহ দুর্ঘটনার জেরে প্রাণ হারান দুই জন ভারতীয় সহ ১২জন যাত্রী। এই দুর্ঘটনায় এখনও পর্যন্ত মাত্র দুই জনের পরিচয় জানা যায়নি । এই দুর্ঘটনা নিয়ে পুলিশের তরফে জানান হয়েছে, শুক্রবার গভীর রাতে বাসটি বাঙ্কের নেপালগঞ্জ থেকে কাঠমান্ডু যাওয়ার পথে সেতু থেকে ছিটকে গিয়ে রাপ্তি নদীতে পড়ে যায়।

ভালুবাং য়ের এরিয়া পুলিশ অফিসের চিফ ইন্সপেক্টর উজ্জ্বল বাহাদুর সিং জানিয়েছেন, আমরা কেবল আট জন মৃত যাত্রীর পরিচয় নিশ্চিত করেছি, যার মধ্যে দু'জন ভারতীয়ও রয়েছেন। বাস দুর্ঘটনায় আরও ২২ জন যাত্রী আহত হয়েছেন। এই দুর্ঘটনায় মৃত ভারতীয়রা হলেন ৬৭ বছর বয়সী মালাহির যোগেন্দ্র রাম। যিনি বিহারের বাসিন্দা। অন্যজন হলেন বছর ৩১-এর মুনে। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। এই দুর্ঘটনা নিয়ে কোহালপুরের এরিয়া পুলিশ অফিসের ডিএসপি সুন্দর তিওয়ারি জানিয়েছেন, আহতদের মধ্যে আটজনকে নেপালগঞ্জ মেডিকেল কলেজ টিচিং হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইতিমধ্যেই নিহতদের মৃত দেহ লামাহি হাসপাতালে পাঠানো হয়েছে। জানা গিয়েছে, ওই বাসটি নমস্তে ট্রান্সপোর্ট দ্বারা পরিচালিত। বাসচালক লাল বাহাদুর নেপালিকে আটক করেছে পুলিশ। কি করে এই পুরো দুর্ঘটনা ঘটল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Tags :
AccidentDeath.indian deathNepalnepal Dang district
Next Article