OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কর্ণাটকে লরির সঙ্গে মিনিবাসের ধাক্কায় ১৩ জন তীর্থযাত্রীর মৃত্যু

একজন ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা বলেছেন যে, এই ১৭ জনের মধ্যে ঘটনাস্থলেই মারা গিয়েছেন ১৩ জন। আহত চারজনের মধ্যে দুজন কে এই মূহুর্তে হাসপাতালের আইসিইউতে ভর্তি।
09:52 AM Jun 28, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি, কর্ণাটক: মর্মান্তিক দুর্ঘটনা! শুক্রবার ভোরে কর্ণাটকের হাভেরি জেলার গুন্দানাহাল্লি ক্রসের কাছে একটি পার্ক করা লরির সঙ্গে মিনি বাসের ধাক্কায় প্রায় ১৩ জন নিহত হয়েছেন। সঙ্গে দুইজন গুরুতর আহত হয়েছেন। জানা গিয়েছে, ওই মিনি বাস ভর্তি তীর্থযাত্রী ছিলেন। যাঁরা শিবমোগা থেকে দেবী ইয়াল্লাম্মাকে প্রণাম জানাতে গিয়েছিলেন। এবং তীর্থযাত্রা শেষে বেলাগাভি জেলার সাভাদত্তি থেকে ফিরছিলেন তাঁরা। তখনই মিনি বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি স্থির লরির সঙ্গে ধাক্কা দেয়। এবং ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন ১৩ জন তীর্থযাত্রী।

আহত ব্যক্তিরা এই মূহুর্তে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের অবস্থা গুরুতর বলে পুলিশ জানিয়েছে। প্রত্যক্ষদর্শীরা বলেন, বাসের চালক ঘুমিয়ে থাকার কারণেই এই দুর্ঘটনাটি ঘটেছে। আরও জানা গিয়েছে যে, নিহতদের মধ্যে চারজন পুরুষ, সাতজন নারী, একজন শিশু এবং একজন প্রতিবন্ধী মেয়ে রয়েছেন। তাঁদের মরদেহগুলি ইতিমধ্যে হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। শুক্রবার ভোররাতে অর্থাৎ ৩.৪৫ নাগাদ কর্ণাটকের হাভেরি জেলার ব্যাডগি তালুকে ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রের খবর, রাস্তার পাশে দাঁড়ানো ছিল খালি লরিটি। গাড়ির চালক ঘুমিয়ে থাকার কারণে মিনি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা লরিকে ধাক্কা দেয়। লরিটি হাভেরি জেলার ব্যাডগিতে জাতীয় সড়ক 48-এর ধারে পার্ক করা ছিল।

মিনি বাসে মোট ১৭ জন ছিলেন বলে জানা গিয়েছে। একজন ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা বলেছেন যে, এই ১৭ জনের মধ্যে ঘটনাস্থলেই মারা গিয়েছেন ১৩ জন। আহত চারজনের মধ্যে দুজন কে এই মূহুর্তে হাসপাতালের আইসিইউতে ভর্তি। এই ঘটনা প্রসঙ্গে হাভেরির পুলিশ সুপার অংশু কুমার শ্রীবাস্তব একটি সংবাদসংস্থাকে জানিয়েছেন, নিহতরা চিনচোলি মায়াম্মা দেবস্থান থেকে শিবমোগা জেলার নিজ গ্রাম ইয়েমেহাট্টিতে যাচ্ছিলেন। লরি ট্রাকটি মহাসড়কের পাশে দাঁড় করানো ছিল। টেম্পো ট্রাভেলারটি পেছন থেকে ট্রাকটিকে ধাক্কা দেয়। নিহতদের মরদেহ মর্গে রাখা হয়েছে। আহতদের হাভেরী সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Tags :
13 Killed After Bus Crashes Into Stationary Truck In Karnataka
Next Article