For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জোকায় ১৭ বছর বয়সী তরুণীর রহস্যমৃত্যু

04:13 PM Feb 10, 2024 IST | Srijita Mallick
জোকায় ১৭ বছর বয়সী তরুণীর রহস্যমৃত্যু
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ খাস কলকাতায় এক তরুণীর রহস্য মৃত্যু। ঘটনাটি ঘটেছে জোকায়। জানা গিয়েছে, শনিবার জোকায় ১৭ বছর বয়সী একটি তরুণীর রহস্যমৃত্যু হয়েছে। এদিন সকালে জোকার একটি আবাসনের নীচ  থেকে ওই তরুণীর রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ওই তরুণী আত্মহত্যা করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জোকার ‘মদগুল অন্তরা’  নামে একটি আবাসনে ১১ তলায় থাকতেন ওই তরুণী। তাঁর নাম অনামিকা সর্দার। বয়স ১৮ বছর। মনে করা হচ্ছে অনামিকা ওই আবাসনের ১১ তলা দিয়ে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। তাঁর ঘর থেকে একটি ইংরাজিতে লেখা সুইসাইট নোটও উদ্ধার হয়েছে। তবে ওই সুইসাইট নোটে কি লেখা আছে তা এখনও পর্যন্ত জানা যায়নি।

Advertisement

এই ঘটনা নিয়ে ওই আবাসনের এক সদস্য জানিয়েছেন, এদিন সকাল বেলা ওই তরুণীর দেহ আবাসনের একতলায় রক্তাক্ত পড়ে থাকতে দেখেন। তারপরেই তাঁরা পুলিশকে খবর দেন। পুলিশ এসে ওই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। তবে সেখানে গিয়ে চিকিৎসকেরা বলেন ওই তরুণী মারা গিয়েছে।  ইতিমধ্যেই তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে। অনামিকার পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেস্টা চালাচ্ছে পুলিশ। তবে কি কারণে এই তরুণী আত্মহত্যা করল তা নিয়ে  পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement
Tags :
Advertisement