OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

৬ বছরের এক কিশোরীকে ধর্ষণ করে খুন, গ্রেফতার অভিযুক্ত

12:48 PM Jan 31, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ দেশে ফের ঘটল শিশু ধর্ষণের ঘটনা। তবে এবার উত্তরপ্রদেশ নয় শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে অসমে। জানা গিয়েছে, মঙ্গলবার অসমের বরপেটা জেলায় ৬ বছরের এক কিশোরীকে ধর্ষণ ও খুন হয়েছে। এই ঘটনার জেরে ১৭ বছর বয়সী এক কিশোরকে গ্রেফতার করেছে অসম পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গত ২৯ জানুয়ারি বরপেটা জেলার বাঘবার মৌরিপমে ওই শিশু কন্যাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। একটি বাড়ির বস্তার ভিতর থেকে ওই শিশু কন্যার দেহ উদ্ধার হয়েছে। ঘটনার খবর পেয়ে বরপেটা জেলা পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। এরপরেই অপরাধীকে গ্রেফতার করে অসম পুলিশ।  

এই নৃশংস ঘটনা নিয়ে  পুলিশ আধিকারিক  জানিয়েছে , 'হত্যার আগে মেয়েটিকে যৌন নির্যাতন করা হয়েছিল। আমরা খুনের অস্ত্রটিও উদ্ধার করেছি ।‘অভিযুক্তকে স্থানীয় আদালতে তোলা হলে কামরূপ জেলার বাকোর জুভেনাইল অবজারভেশন হোমে পাঠানো হয়।ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, ২৬ জানুয়ারি সন্ধ্যায় মেয়েটির বাবা-মা বাগবার থানায় অভিযোগ দায়ের করে জানান, তাদের মেয়ে বাড়ির বাইরে খেলতে গিয়ে নিখোঁজ হয়ে যায়। গোয়েন্দারা তল্লাশি অভিযান শুরু করে। আর তল্লাশির পরেই ২৯ শে জানুয়ারি অভিযুক্তের বাড়ির প্রাঙ্গণে একটি বস্তার ভিতরে নাবালিকাকে মৃত অবস্থায় পাওয়া যায়। ইতিমধ্যেই অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ও ২১০ ধারার পাশাপাশি পকসো আইনের ৬ নম্বর ধারায় মামলা দায়ের হয়েছে।

Tags :
AssamASSAM POLICEPoliceRape And Murder
Next Article