For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জয়পুরে নাবালিকাকে অপহরণ করে হত্যার অভিযোগে গ্রেফতার ১৯ বছরের যুবক

সেখানে মেয়েটি স্বাভাবিকভাবেই চিৎকার করতে শুরু করলে অভিযুক্ত মেয়েটিকে হত্যার চেষ্টা করে। তবে নাবালিকা র সঙ্গে অভিযুক্তর কি সম্পর্ক ছিল তা জানা যায়নি।
10:34 AM Jun 17, 2024 IST | Susmita
জয়পুরে নাবালিকাকে অপহরণ করে হত্যার অভিযোগে গ্রেফতার ১৯ বছরের যুবক
Advertisement

নিজস্ব প্রতিনিধি: জয়পুরে নাবালিকাকে অপহরণ করে হত্যার অভিযোগে গ্রেফতার ১৯ বছরের যুবক। বিষয়টি গতকাল রাতে জয়পুর থানার পুলিশ জানিয়েছে। পুলিশ সূত্রের খবর, মেয়েটির বাড়ি মধ্যপ্রদেশের কোথায় তা জানা যায়নি। ১৯ বছরের অভিযুক্ত মেয়েটিকে অপহরণ করে মধ্যপ্রদেশ থেকে জয়পুরে নিয়ে এসেছিল বলে দাবি পুলিশের। নাবালিকাকে অপহরণের পর মেয়েটি স্বাভাবিকভাবেই চিৎকার করতে শুরু করে এবং মেয়েটি শেষে তর্ক করতে শুরু করলে তাঁকে হত্যা করে ওই ১৯ বছরের যুবক।

Advertisement

অভিযুক্ত যুবকটিকে জয়পুরের বিন্দায়াকা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তের নাম অর্জুন প্রজাপতি। সেও মধ্যপ্রদেশের বাসিন্দা। পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, গত শুক্রবার নাবালিকার সঙ্গে অভিযুক্ত যুবকের কোনও বিষয়ে কথা কাটাকাটি হলে মেয়েটিকে অপহরণ করে অভিযুক্ত যুবক। এবং সে তাঁকে মধ্যপ্রদেশ থেকে জয়পুরে নিয়ে যায়। সেখানে মেয়েটি স্বাভাবিকভাবেই চিৎকার করতে শুরু করলে অভিযুক্ত মেয়েটিকে হত্যার চেষ্টা করে। তবে নাবালিকা র সঙ্গে অভিযুক্তর কি সম্পর্ক ছিল তা জানা যায়নি।

Advertisement

শুক্রবার নিখোঁজ হওয়ার পরেই নাবালিকার বাড়ির লোক পুলিশে খবর দেন এবং অভিযোগ দায়ের করেন। পুলিশ জানিয়েছে, মেয়েটি হাসপাতাল চিকিৎসা অবস্থাতেই রবিবার মারা যায়। আর মেয়েটির বাড়ির লোক অভিযোগে জানিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ ও খুনের অভিযোগ করেছে। এবং পকসো আইন এবং SC-ST আইনের অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ গতকাল অভিযুক্ত কে গ্রেফতার করে আদালতে হাজির করেছে। এবং এই মূহুর্তে তাঁকে রিম্যান্ডে রাখা হয়েছে। কিন্তু অভিযুক্ত যুবকের সঙ্গে ওই নাবালিকার কি সম্পর্ক ছিল, সেই সম্বন্ধে পুলিশ কিছুই জানায় নি।

Advertisement
Tags :
Advertisement