For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মাত্র ২৭ বছর বয়সেই সব শেষ! জঙ্গল থেকে উদ্ধার জনপ্রিয় তারকার মৃতদেহ

কানসাস পুলিশ জানিয়েছে, জঙ্গলে খালি গাড়ির ভেতর থেকে প্লান্টির মৃতদেহ পাওয়া গিয়েছে। ২৭ বছর বয়সী অভিনেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ছিল। দীর্ঘদিন ধরে তাঁকে খুঁজছিল পুলিশ।
11:09 AM Apr 07, 2024 IST | Sushmitaa
মাত্র ২৭ বছর বয়সেই সব শেষ  জঙ্গল থেকে উদ্ধার জনপ্রিয় তারকার মৃতদেহ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: হলিউডে একের পর এক শোকের ছায়া। যে খবরটি শুনে ভারাক্রান্ত হবে সবার মন। দীর্ঘদিন নিখোঁজ থাকার পর জঙ্গল থেকে উদ্ধার হল ২৭ বছর বয়সী তরুণ অভিনেতা কোল ব্রিংস প্লেন্টি র নিথর মরদেহ। যিনি ইয়েলোস্টোন স্পিনঅফ সিরিজ '১৯২৩' এ অভিনয়ের জন্যে বিখ্যাত। শনিবার কানসাসের জঙ্গল থেকে রহস্যজনক ভাবে উদ্ধার হয়েছে মার্কিন তরুণ অভিনেতার মরদেহ। অভিনেতার পরিবার জানিয়েছেন, কয়েকদিন আগেই তিনি নিখোঁজ হয়েছিলেন।

Advertisement

তাঁর মৃত্যুর কারণ হিসেবে গার্হস্থ্য সহিংসতার অভিযোগ রয়েছে। কানসাস পুলিশ জানিয়েছে, জঙ্গলে খালি গাড়ির ভেতর থেকে প্লান্টির মৃতদেহ পাওয়া গিয়েছে। ২৭ বছর বয়সী অভিনেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ছিল। দীর্ঘদিন ধরে তাঁকে খুঁজছিল পুলিশ। গতসপ্তাহে লরেন্সের একটি অ্যাপার্টমেন্টে এলার্ম বাজানোর পর একজন মহিলা তাঁকে দেখতে পেয়ে চিৎকার শুরু করেছিল। পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছানোর আগেই সন্দেহভাজন ঘটনাস্থল থেকে পালিয়ে যান অভিনেতা। লরেন্স কানসাস পুলিশ ডিপার্টমেন্ট বলেছে, ঘটনার পরপরই একাধিক রাস্তার ট্রাফিক ক্যামেরায় ধরা পড়েছিলেন অভিনেতা। লরেন্স পুলিশ কোল ব্রিংস প্লেন্টিকে গ্রেফতারের জন্য জেলা অ্যাটর্নির কাছে একটি হলফনামা জমা দিয়েছিল৷ তাঁকে গ্রেফতারের সম্ভাব্য কারণ ছিল। তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য সহিংসতার অভিযোগ ছিল।"

Advertisement

প্লেন্টির কাকা, ইয়েলোস্টোন অভিনেতা মোসেস ব্রিংস প্লেন্টি, ইনস্টাগ্রামে তার মৃত্যুর খবর নিশ্চিত করে একটি বিবৃতি শেয়ার করেছেন। বিবৃতিতে বলা হয়েছে, "আমার ছেলে কোলকে খুঁজে পাওয়া গেছে এবং সে আর আমাদের সঙ্গে নেই তা নিশ্চিত করে আমি গভীরভাবে দুঃখিত। আপনারা কোলের জন্য যে প্রার্থনা এবং ইতিবাচক চিন্তা পাঠিয়েছেন তার জন্য আমরা সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই।" প্লেন্টির কাকা এর আগে ইনস্টাগ্রামে তার জন্য বেশ কয়েকটি নিখোঁজ পোস্টার শেয়ার করেছিলেন যখন তার পরিবার তাকে নিখোঁজ বলে রিপোর্ট করেছিল। অভিনেতা তাঁর ফোন বন্ধ করে দিয়েছিল এবং টিভি অনুষ্ঠানের জন্য তার এজেন্টের সঙ্গে সমস্ত যোগাযোগ বন্ধ করে দিয়েছিল।

Advertisement
Tags :
Advertisement