OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বারুইপুরে ট্রাক অটো সংঘর্ষে মৃত ২, গুরুতর আহত ১

10:58 AM Apr 18, 2024 IST | Reshmi Khatun
courtesy google

  নিজস্ব প্রতিনিধি : সাতসকালে বারুইপুরে ঘটে গেল এক ভয়ানক দূর্ঘটনা। মৃত ২। সূর্যপুর হাট থেকে যাত্রী নিয়ে একটি অটো আসছিল বারুইপুর। উল্টো দিকে যাচ্ছিল একটি ট্রাক। বারুইপুর গার্লস স্কুলের সামনে অটো ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।ধাক্কা লাগার পরেই হইচইয়ের সুযোগ নিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেন ট্রাকের চালক। তাঁর খোঁজে এখনও পর্যন্ত তল্লাশি শুরু করেছে পুলিশ। তবে ট্রাকটিকে আটক করতে পেরেছে পুলিশ।

এই দূর্ঘটনায় অটোচালক সহ আরও এক যাত্রী গুরুতর আহত হন। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।অটোর আরও এক আরোহী গুরুতর ভাবে আহত হয়েছেন। বারুইপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। আপাতত তাঁর চিকিৎসা চলছে।মৃতদের নাম, পরিচয় এখনও পর্যন্ত অজানা।তবে দ্রুত তদন্ত শুরু করেছে পুলিশ।ইতিমধ্যেই যদিও সেই ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

যদিও এই দূর্ঘটনা কিভাবে হয়েছে এবং এর পেছনে ঠিক কারা কার রয়েছে তা নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।ধাক্কা লাগার পরেই ঘটনাস্থল থেকে চম্পট দিয়েছেন ট্রাক চালক।তাঁর খোঁজে চলছে তল্লাশি। বারুইপুর গার্লস স্কুলের সামনে এই ঘটনা শিউরে ওঠার মত।সাবধানতা অবলম্বন করতে শুরু করেছেন সেখানকার স্থানীয়রা।

Tags :
Baruipurdakhin chabbish paroganatruck auto accident
Next Article