OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কানাডায় গুলি করে খুন ভারতীয় বংশোদ্ভূত সহ ২ জনকে

10:50 AM Apr 10, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : কানাডায় গুলি করে হত্যা করা হল ভারতীয় বংশোদ্ভূত এক নাগরিক সহ ২ জনকে। কানাডার সংবাদমাধ্যম সূত্রে এই কথা জানানো হয়েছে।

জানা গিয়েছে, ভারতীয় বংশোদ্ভূত ওই নাগরিকের নাম বুটা সিং গিল। সোমবার কানাডার দক্ষিণ এডমনটনে গিলকে গুলি করে হত্যা করা হয়। এডমনটন পুলিশের তরফে জানা গিয়েছে, ক্যাভেনাগ বউলেভার্ট এলাকার দক্ষিণ পশ্চিম ও চারনিয়াক ওয়ের দক্ষিণ পূর্ব এলাকায় গুলি চালানোর ঘটনাটি ঘটেছে। কারা এই গুলি চালানোর ঘটনাটি ঘটিয়েছে, পুলিশ তা তদন্ত করে দেখছে। পুলিশ সূত্রে খবর, গুলি চালানোর ঘটনায় তিন জন জখম হয়েছেন। তিন জনকেই গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইতিমধ্যে পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে। মৃত ব্যক্তিদের দেহ অটোপসি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পুলিশ সূত্রে খবর, যখন এই গুলি চালানোর ঘটনাটি ঘটেছে, তখন সেখানে ৫০ জন মানুষের জমায়েত হয়েছিল। জমায়েত হওয়া মানুষের বেশিরভাগই দক্ষিণ এশিয়া থেকে আসা নাগরিক। গোটা ঘটনার প্রত্যক্ষদর্শী লিন্ডসে হিলটন জানান, রীতিমতো পরিকল্পনা করেই এই হত্যাকাণ্ডটি ঘটনো হয়েছে। তাঁর মতে, আততায়ী গাড়ি লক্ষ্য করে গুলি চালিয়েছিল। দুটি গুলির শব্দ শোনা গিয়েছিল। আচমকা এই ধরনের ঘটনায় সকলে ঘাবড়ে যায়। প্রকাশ্য দিবালোকে এই ধরনের ঘটনা যে ঘটতে পারে, তা কেউই আন্দাজ করতে পারেনি।

জানা গিয়েছে, গুলিতে খুন হওয়া ভারতীয় বংশদ্ভূত নাগরিক বুটা সিং গিল এলাকার অনেকদিনের বাসিন্দা। অনেকেই তাঁকে চেনেন। এলাকার প্রাক্তন কাউন্সিলর মহিন্দর বঙ্গ জানান, বুটা সিং খুবই ভালো লোক ছিলেন। যখনই কেউ বিপদে পড়তেন তাঁকে সাহায্য করার জন্য ঝাঁপিয়ে পড়তেন তিনি। এলাকায় যার এত পরিচিতি, এই ধরনের মানুষকে কে খুন করতে পারে তা নিয়ে প্রশ্ন উঠছে।

Tags :
Canada MurderCanada]
Next Article