OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ইন্দোরে ট্রেনের ধাক্কায় প্রাণ হারাল দুজন স্কুলছাত্রী

10:28 AM Dec 29, 2023 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ মর্মান্তিক ঘটনা। ট্রেনের ধাক্কায় প্রাণ হারাল দুজন স্কুল পড়ুয়া। ঘটনাটি ঘটেছে ইন্দোরে। জানা গিয়েছে, মধ্যপ্রদেশের ইন্দোরে একটি নতুন রেললাইনে  পরীক্ষা নিরীক্ষা করার সময় ট্রেন ধাক্কা মারে দুজন স্কুল পড়ুয়াকে। এরফলে ঘটনাস্থলেই দুজন প্রাণ হারান। সেই স্কুল পড়ুয়ারা হলেন, ১৭ বছর বয়সী  বাবলি মাসারে এবং রাধিকা ভাস্কর । এই ঘটনা নিয়ে পুলিশ জানিয়েছে,  টিউশন শেষে বাড়ি ফেরার পথে রেললাইন পার  হচ্ছিল দুজন পড়ুয়া। আর সেই সময়তেই তাদেরকে ট্রেন ধাক্কা মারে।

এই মর্মান্তিক দুর্ঘটনার পরে মধ্যপ্রদেশের মন্ত্রী তথা স্থানীয় বিধায়ক তুলসীরাম সিলাওয়াত বৈষ্ণবকে দুর্ঘটনার কথা জানান। এরপরেই এই ঘটনা নিয়ে  তিনি রতলামের ডিভিশনাল রেলওয়ে ম্যানেজারকে (ডিআরএম) তদন্তের নির্দেশ দেন। ডিআরএম রজনীশ কুমার জানিয়েছেন, রেলওয়ে সুরক্ষা বাহিনী (আরপিএফ) বিস্তারিত তদন্ত করবে।

উল্লেখ্য, ইন্দোরের নতুন রেললাইনের জন্য দুদিন ধরেই ট্রেন ট্রায়াল চলছিল। সেইকারণে রেলের তরফে  সাধারণ মানুষদের সতর্ক করা হয়েছিল। তারপরেও এই দুজন স্কুল পড়ুয়া রেললাইন দিয়ে পারাপার করে। আর তাতেই ঘটলো বিপত্তি। ইতিমধ্যেই এই পুরো বিষয়টি নিয়ে  তদন্তের নির্দেশ দিয়েছেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। কি করে এই পুরো বিষয়টি ঘটলো তা নিয়ে উঠছে নানা প্রশ্ন। শুধু তাই নয় ইন্দোর রেল ষ্টেশনের তরফে শুরু হয়েছে তদন্ত ।

Tags :
Death.indian railwayIndoreSchool. StudentTrain accident
Next Article