For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মার্কিন যুক্তরাষ্ট্রে ভারতীয় জুয়েলারির দোকানে ডাকাতি, গ্রেফতার ৫

তবে চুরি যাওয়া গহনার মূল্য এখনও অজানা। তবে ডাকাতির সময় কোনও ক্ষতিগ্রস্থ ব্যক্তি আহত হয়নি৷ ঘটনার দিন দোকানে ঢুকেই, ডাকাতরা দোকান জুড়ে ছড়িয়ে পড়ে, যেখানে গয়না রাখা রয়েছে প্রতিটি ডেস্ককে লক্ষ্য করে
03:29 PM Jun 16, 2024 IST | Susmita
মার্কিন যুক্তরাষ্ট্রে ভারতীয় জুয়েলারির দোকানে ডাকাতি  গ্রেফতার ৫
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মার্কিন যুক্তরাষ্ট্রের একটি ভারতীয় সোনার দোকানে ডাকাতি। ঘটনাটি ঘটেছিল, গত বুধবার (১২ জুন) ক্যালিফোর্নিয়ার একটি সোনার দোকানে। প্রায় ২০ জন লোক ঢুকে জুয়েলারি দোকানে হামলা চালিয়েছে। তাঁরা সোনার দোকানের ডিসপ্লে কার্চ ভেঙে সোনার গহনা ডাকাতি করে পালিয়েছে। আর গোটা ঘটনাটি ধরা পড়েছে দোকানের CCTV ফুটেজে। বৃহস্পতিবার (১৩ জুন) সানিভেল পুলিশের একটি বিবৃতি জানিয়ে ছে, ডাকাতি করে পালানোর সময় সন্দেহভাজনদের মধ্যে কয়েকজনকে পুলিশের গাড়ি ধাওয়া করে আটক করেছে।

Advertisement

তবে চুরি যাওয়া গহনার মূল্য এখনও অজানা। তবে ডাকাতির সময় কোনও ক্ষতিগ্রস্থ ব্যক্তি আহত হয়নি৷ ঘটনার দিন দোকানে ঢুকেই, ডাকাতরা দোকান জুড়ে ছড়িয়ে পড়ে, যেখানে গয়না রাখা রয়েছে প্রতিটি ডেস্ককে লক্ষ্য করে। প্রতিটি ডেস্ককে একটি নির্দিষ্ট ডাকাতকে বরাদ্দ করা হয়েছিল। এরপর বিভিন্ন সোনার গহনা যে কাচ ভেঙে ফেলে ব্যাকপ্যাকে তাঁরা মূল্যবান জিনিসপত্র নিয়ে পালায়। সিসিটিভি ফুটেজ অনুসারে, পুরো অপারেশনটি তিন মিনিটেরও কম সময় স্থায়ী হয়েছিল। মার্কিন যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম অনুযায়ী, মার্কিন যুক্তরাষ্ট্রের এই সোনার দোকানের মালিক ভারতের পুনেতে থাকেন। যাঁদের সংস্থার নাম পিএনজি জুয়েলার্স, ছোট শহরের দোকান থেকে বিদেশ পর্যন্ত তিনি কিভাবে গ্লোবাল চেইন স্থাপন করেছিলেন এই সোনার দোকানের মালিক প্রয়াত ব্যবসায়ী পুরুষোত্তম নারায়ণ গাডগিল।

Advertisement

কোম্পানিটি ভারত, মার্কিন যুক্তরাষ্ট্র এবং দুবাই জুড়ে ৩৫ টি স্টোর পরিচালনা করে। সিসিটিভিতে PNG জুয়েলার্স স্টোরের রাস্তা এবং অভ্যন্তরীণ নকশা দেখা গিয়েছে। ভিডিওতে টাইমস্ট্যাম্প দ্বারা ফুটেজের তারিখ যাচাই করা হয়েছিল যা অফিসিয়াল রিপোর্টে ঘটনার সময় এবং তারিখের সঙ্গে মিলে যায়। স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে। যাঁদের মধ্যে কেউ মুখোশ পরা ছিল এবং কেউ কেউ হুডি পরেছিল। তাঁরা কাঁচের দরজা ভেঙে দোকানের ভেতরে ঢুকে পড়ে।

Advertisement
Tags :
Advertisement