OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কানাডায় গাড়ির ভিতরেই গুলিতে ঝাঁঝরা ভারতীয় পড়ুয়া

01:37 PM Apr 14, 2024 IST | Sundeep

আন্তর্জাতিক ডেস্ক: উচ্চ শিক্ষার জন্য কানাডায় গিয়ে গুলিতে ঝাঁঝরা হয়ে গেলেন এক ভারতীয় পড়ুয়া। নিহতের নাম চিরাগ আন্তিল। ভ্যাঙ্কুভারে একটি গাড়ির ভিতর থেকে ২৪ বছর বয়সী ভারতীয় পড়ুয়ার  গুলিবিদ্ধ দেহ উদ্ধার করেছে পুলিশ। যদিও কী কারণে ওই হত্যাকাণ্ড তা নিয়ে ধোঁয়াশায় রয়েছে। যদিও   তদন্তকারীরা মনে করছেন, ব্যক্তিগত শত্রুতার জেরেই খুন হয়েছে আন্তিল। ওই ঘটনার পরেই কানাডায় অবস্থানরত ভারতীয় পড়ুয়াদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

ভ্যাঙ্কুভার পুলিশের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, গত ১২ এপ্রিল শুক্রবার রাত ১১টা নাগাদ ৫৫ অ্যাভিনি্উ ও মেন স্ট্রিটের সংযোগস্থলে গুলির শব্দ শোনেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গেই পুলিশে ফোন করে গুলির শব্দ শুনতে পাওয়ার কথা জানান। খবর পেয়েই ঘটনাস্থলে হাজির হন পুলিশ আধিকারিকরা। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি গাড়ির ভিতর থেকে চিরাগ আন্তিলের নিথর দেহ উদ্ধার করেন।

হরিয়ানার বাসিন্দা চিরাগ ২০২২ সালে উচ্চ শিক্ষার জন্য কানাডার ভ্যাঙ্কুভারে পাড়ি দিয়েছিলেন। কানাডার ইউনিভার্সিটি ওয়েস্ট থেকে এমবিএ পাশ করার পরে চাকরির জন্য ওয়ার্ক পারমিটও জোগাড় করেছিলেন। স্থানীয়দের কাছে পরোপকারী হিসাবেই পরিচিত ছিলেন। ফলে তাঁকে কারা খুন করলেন তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। চিরাগের মৃতদেহ কানাডা থেকে হরিয়ানায় ফিরিয়ে আনতে ইতিমধ্যেই পরিবারের তরফে অর্থ সংগ্রহ শুরু হয়েছে। কংগ্রেসের ছাত্র সংগঠন ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়নের সভাপতি বরুণ চৌধুরী নিহত চিরাগের দেহ দেশে ফেরানোর বিষয়ে বিদেশ মন্ত্রকেরও সহযোগিতা চেয়েছেন।  

 

Tags :
24-Year-Old Indian Student Shot Deadchirag-antil
Next Article