For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পাকিস্তানের বেলুচিস্তানে খাদে বাস পড়ে মর্মান্তিক মৃত্যু ২৮ যাত্রীর

01:10 PM May 29, 2024 IST | Reshmi Khatun
পাকিস্তানের বেলুচিস্তানে খাদে বাস পড়ে মর্মান্তিক মৃত্যু ২৮ যাত্রীর
courtesy google
Advertisement

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় বেলোচিস্তান প্রদেশের ওয়াশুক জেলায় ভয়াবহ দুর্ঘটনা। বাস খাদে পড়ে কমপক্ষে ২৮ জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ২০ জনের বেশি মানুষ। পুলিশ সূত্রে খবর, স্থানীয় সময় বুধবার (২৯ই মে) সকালে এই দুর্ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় বেলোচিস্তান প্রদেশের ওয়াশুক জেলায়।

Advertisement

স্থানীয় পুলিশ সংবাদমাধ্যমকে জানিয়েছে, দুর্ঘটনার সময় এই বাসটিতে ৫০ জনের বেশি আরোহী ছিল। বাসটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে জেলার বিসমিয়া এলাকার একটি খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর খবর পেয়ে ছুটে যায় স্থানীয় পুলিশ এবং উদ্ধারকারী দল। ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনায় নারী ও শিশুসহ ২৮ জন প্রাণ হারিয়েছে। তবে চিকিৎসকেরা জানিয়েছে, আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা বেশ গুরুতর। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে চিকিৎসকেরা।

Advertisement

জানা গেছে টায়ার ফেটে বাসটি খাদে পড়ে গেলে দুর্ঘটনাটি ঘটে।নিহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছে।বাসটি রাতে তুরবত থেকে কোয়েটার দিকে যাচ্ছিল। ভোর ৪ টে নাগাদ বাসটির টায়ার ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থলে ফোনের নেটওয়ার্ক ছিল না। এবং আশেপাশে কোনো জনসংখ্যাও ছিল না। তাই লেভিস কর্মকর্তাদের তথ্য পেতে দেরি হয়। তবে খবর পাওয়া মাত্র উদ্ধার কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছেছেন। ঘটনাস্থলে হতাহতদের সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা বেশ গুরুতর। আপাতত চিকিৎসা চলছে তাঁদের।

Advertisement
Tags :
Advertisement