For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মাধ্যমিক শেষেই মুখ্যমন্ত্রীর ৩ জেলা সফর, নজরে পূর্ব মেদিনীপুর

ফেব্রুয়ারি মাসেই মাধ্যমিক পরীক্ষা শেষ হলে ৩ জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। এই ৩ জেলা হল পুরুলিয়া, বাঁকুড়া ও পূর্ব মেদিনীপুর।
11:55 AM Feb 01, 2024 IST | Koushik Dey Sarkar
মাধ্যমিক শেষেই মুখ্যমন্ত্রীর ৩ জেলা সফর  নজরে পূর্ব মেদিনীপুর
Courtesy - Facebook and Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গতকাল অর্থাৎ বুধবার মুর্শিদাবাদ জেলার বহরমপুরের সভা থেকে মুখ্যমন্ত্রী(Chief Minister of Bengal) মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) জানিয়ে দিয়েছেন, মাধ্যমিক পরীক্ষা চলাকালীন সময়ে তিনি বাঁকুড়া(Bankura) ও পুরুলিয়া(Purulia) জেলা সফরে যাচ্ছেন না। যদিও নবান্ন সূত্রে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর জেলা সফরসূচীর যে রদবদল ঘটবে সেটা আগেই অনুমান করা হয়েছিল। কেননা ওই সময় রাজ্য বিধানসভায় বাজেট অধিবেশন চলবে। মুখ্যমন্ত্রীর ঘোষণায় কার্যত সেটাই মান্যতা পেয়েছে। তবে ফেব্রুয়ারি মাসেই জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। সেই সফরে তাঁর ৩টি জেলা সফর নিশ্চিত করা হয়েছে। এই ৩ জেলা হল পুরুলিয়া, বাঁকুড়া ও পূর্ব মেদিনীপুর(Purba Midnapur)। এই তালিকায় ঢুকতে পারে ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুরও। সেইটা অবশ্য জানা যাবে, মুখ্যমন্ত্রীর সফরসূচী সম্পূর্ণ ভাবে সামনে এলে।

Advertisement

জানা গিয়েছে, মাধ্যমিক পরীক্ষা শেষ হলে মুখ্যমন্ত্রী পুরুলিয়া ও বাঁকুড়া ঘুরে পূর্ব মেদিনীপুর জেলা সফরে আসবেন। এই মর্মে নবান্ন থেকে পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনকে জানিয়ে দেওয়াও হয়েছে। জেলায় গিয়ে মুখ্যমন্ত্রী দিঘায় প্রশাসনিক সভা করতে পারেন। সেখানে আমজনতার হাতে পরিষেবাও প্রদান করবেন। সেইসঙ্গে উদ্বোধন ও শিলান্যাসের কাজও থাকবে। গতবছর মুখ্যমন্ত্রী দুইবার পূর্ব মেদিনীপুর জেলা সফরে এসেছিলেন। এপ্রিল মাসে তিনি যেমন খেজুরিতে সভা করেছিলেন তেমনি এগরায় বাজি কারখানায় বিস্ফোরণের পর মে তিনি ফের জেলায় এসেছিলেন। এবারে তিনি জেলায় এসে কী বার্তা দেন সেদিকেই সবাই তাকিয়ে থাকবেন। লোকসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশের আগেই যে মুখ্যমন্ত্রীর এই সফর হতে চলেছে সেনিয়ে কোনও সন্দেহ নেই। মুখ্যমন্ত্রীর এই সফরে তিনি দলের নেতৃত্বের সঙ্গেও বৈঠক করতে পারেন। লোকসভা নির্বাচনে দলের রণনীতি কী হবে, সেই বার্তা পাওয়ার অপেক্ষায় থাকছেন তৃণমূলের নেতা-কর্মীরাও।

Advertisement

Advertisement
Tags :
Advertisement