OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ম্যানহোল পরিস্কার করতে নেমে বিষাক্ত গ্যাসে শ্বাসরোধ হয়ে মৃত্যু ৩ সাফাই কর্মীর

12:35 PM Mar 02, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, হায়দরাবাদ: ম্যানহোল পরিস্কার করতে নেমে বিষাক্ত গ্যাসে শ্বাসরোধ হয়ে প্রাণ হারালেন তিন সাফাই কর্মী। শুক্রবার মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের কুলসুমপুরায়। নিহত তিন কর্মীই এক বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। ওই ঘটনায় এলালায় শোকের ছায়া নেমে এসেছে। গোটা ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন বৃহত্তর হায়দরাবাদ পুর নিগমের মেয়র।

পুলিশ জানিয়েছে, শুক্রবার কুলসুমপুরায় একটি ম্যানহোল পরিস্কারের কাজ শুরু করছিলেন বেসরকারি সংস্থার বেশ কয়েকজন সাফাই কর্মী। । প্রথমে ৪০ বছর বয়সী এক সাফাই কর্মী ওই ম্যানহোলে নামেন। কিন্তু বিষাক্ত গ্যাসে দমবদ্ধ হয়ে হাঁসফাঁস করতে থাকেন। তার ওই অবস্থা দেখে উদ্ধারের জন্য ম্যানহোলের ভিতরে নামেন বাকি দুই কর্মী। তারাও সঙ্গে সঙ্গে অচৈতন্য হয়ে পড়েন। তিন জনের ওই অবস্থা দেখে বাকিরা ঘাবড়ে যান। এক কর্মীরা ত‍ৎক্ষণা‍ৎ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকি‍ৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরা। তারাই ম্যানহোলের ভিতর থেকে বাকি দুই সাফাই কর্মীর নিথর দেহ উদ্ধার করেন। দুর্ঘটনার পরেই ম্যানহোল সাফাইয়ের কাজ বন্ধ করে দেওয়া হয়।

Tags :
3 people die of asphyxiationcleaning manhole
Next Article