OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অ্যাসিড ছুড়ে মারায় গুরুত্বর আহত ৩ কলেজ ছাত্রী, গ্রেফতার অভিযুক্ত  

02:24 PM Mar 04, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ তিন জন কলেজ ছাত্রীকে লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়ল এক যুবক । ঘটনাটি ঘটেছে, সোমবার দক্ষিণ কন্নড় জেলার তালুক সদর শহর কাদাবায় একটি সরকারি প্রি-ইউনিভার্সিটি কলেজে। এই অ্যাসিড হামলার পরেই গুরুত্বর আহত হয়  তিন জন কলেজ ছাত্রী। তাদেরকে স্থানীয় এক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই নিয়ে পুলিশ জানিয়েছে, কলেজের করিডোরে বসে প্রি-ইউনিভার্সিটি কোর্স (পিইউসি) পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিল তিন ছাত্রী। সেই সময় তাদের লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়ে এক যুবক। পরিচয় গোপন রাখতে মাস্ক ও টুপি পরা ওই যুবক বোতল নিয়ে তাদের দিকে এগিয়ে আসে।  এরপরেই তিন ছাত্রীকে লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়ে ওই যুবক।

পুলিশ জানিয়েছে, ধৃত আবিন কেরলের কাসারগড় জেলার বাসিন্দা।হামলার পর তিনি পালানোর চেষ্টা করলেও স্থানীয় বাসিন্দারা তাঁকে আটক করে। এরপরেই তারা ওই যুবককে পুলিশের হাতে তুলে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। ঘটনার তদন্তে নেমেছে কাদাবা থানার পুলিশ বাহিনী। ইতিমধ্যেই ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে পুলিশ। কেন ওই যুবক তিনজন ছাত্রীকে লক্ষ্য করে অ্যাসিড হামলা চালাল তা নিয়ে উঠছে প্রশ্ন।  

Tags :
Acid AttackMangaluruPolice
Next Article