OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আচমকাই সেতু থেকে উল্টে গেল যাত্রীবাহী বাস, জখম ৩০

01:47 PM Mar 20, 2024 IST | Srijita Mallick
Courtesy: Google

নিজস্ব প্রতিনিধিঃ মহারাষ্ট্রে ভয়াবহ সড়ক দুর্ঘটনা।   বুধবার মহারাষ্ট্রের পারভানি জেলায় একটি যাত্রীবাহী সরকারি বাস আচমকাই সেতু থেকে পড়ে যায়। এই ঘটনায় এখন পর্যন্ত ৩০ জন আহত হয়েছেন।তবে কোন প্রাণহানির খবর পাওয়া যায়নি। দুর্ঘটনার সময় গাড়িটি পারভানির জিনতুর থেকে সোলাপুর যাচ্ছিল বলে জানা গিয়েছে।

মুম্বই থেকে প্রায় ৫০০ কিলোমিটার দূরে পারভানির জিনতুর তালুকের আকোলিতে একটি সেতুর ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে একটি সরকারি বাস। এতে প্রায় ৩০ জন যাত্রী আহত হন। পারভানির পুলিশ সুপার রবীন্দ্রসিং পরদেশি জানিয়েছেন, তাঁরা সকলেই হাসপাতালে চিকিৎসাধীন।  আহতদের প্রথমে জিনতুরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে পরে তাদের পারভানি শহরের একটি সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, পারভানি জিন্টুর তালুকে আকোলি নদীর উপর একটি সেতু রয়েছে। আর সেখানেই এই দুর্ঘটনা ঘটে।  নদী পার হওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ৫০ ফুট সরাসরি নদীতে পড়ে যায়।  এই দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে স্থানীয় বাসিন্দারা। বাসে আটকে পড়া আহত যাত্রীদের তাৎক্ষণিকভাবে উদ্ধার করে ব্যক্তিগত গাড়িতে করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। আচমকাই এই দুর্ঘটনার জেরে অনেক যাত্রী আতঙ্কিত হয়ে পড়েছেন।

Tags :
Bus accidentinjuredMaharashtra
Next Article