For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

৩০ বছরে প্রয়াত দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় গায়িকা

শোকসন্তপ্ত পরিবারের সঙ্গে আলোচনা করে শেষকৃত্য করা হবে। আবারও, আমরা মৃতের প্রতি গভীর সমবেদনা জানাই যাতে তাঁর আত্মার শান্তি পায়। মৃত্যুর কারণটি বর্তমানে পুলিশ তদন্ত করছে।
11:47 AM Apr 12, 2024 IST | Sushmitaa
৩০ বছরে প্রয়াত দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় গায়িকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দক্ষিণ কোরিয়ার সঙ্গীতমহলে ফের দুর্যোগ। মাত্র ৩০ বছর বয়সে মারা গেলেন দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় গায়িকা পার্ক বো রাম (South Korean singer Park Bo Ram)। দক্ষিণ কোরিয়ান ইন্ডাস্ট্রিতে এই ঘটনা নতুন নয়, এর আগেও বহু তরুণ তারকা মারা গিয়েছেন। কেউ আত্মহত্যা করে, আবার কারোর মৃত্যুর কোনও কুলকিনারা পাওয়া যায়নি। ইতিমধ্যেই পার্ক বো রামের মৃত্যু নিয়ে তদন্ত শুরু হয়েছে। প্রয়াত গায়িকার সংস্থা XANADU এন্টারটেইনমেন্ট একটি বিবৃতিতে জানিয়েছে যে, গায়িকা ১১ এপ্রিল বৃহস্পতিবার মারা গিয়েছেন। তাঁর মৃত্যুর রহস্য এখনও পুলিশ তদন্ত করছে।

Advertisement

XANADU এন্টারটেইনমেন্টের বিবৃতিতে বলা হয়েছে, “আমরা দুঃখজনক এবং হৃদয়বিদারক খবর শেয়ার করতে পেরে দুঃখিত। পার্ক বো রাম ১১ এপ্রিল গভীর রাতে হঠাৎ মারা গিয়েছেন। তাঁর সংস্থা XANADU এন্টারটেইনমেন্টের সমস্ত শিল্পী এবং নির্বাহীরা তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত। শোকসন্তপ্ত পরিবারের সঙ্গে আলোচনা করে শেষকৃত্য করা হবে। আবারও, আমরা মৃতের প্রতি গভীর সমবেদনা জানাই যাতে তাঁর আত্মার শান্তি পায়। মৃত্যুর কারণটি বর্তমানে পুলিশ তদন্ত করছে।” পার্ক বো রাম ২০১০ সালে সুপারস্টার K2 শোতে উপস্থিত হওয়ার পরে প্রথম খ্যাতি অর্জন করেছিলেন।

Advertisement

এরপর তিনি ২০১৪ সালে "Beautiful" গানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সঙ্গীতমহলে আত্মপ্রকাশ করেন। তাঁর জনপ্রিয় কিছু গানের মধ্যে রয়েছে "দুঃখিত", "প্রেটি বে", "ডাইনামিক লাভ", "সেলিব্রেটি”। এছাড়াও তাঁর ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত কে-ড্রামা রিপ্লাই ১৯৮৮- এর জন্য বেশ পছন্দের গান দর্শকদের। তার মৃত্যুর আগে, পার্ক বো রাম পেশাদার গায়ক হিসাবে তার ১০ তম বার্ষিকীতে একটি জমকালো ইভেন্টের আয়োজন করবেন বলে জানা গিয়েছিল।Xanadu এন্টারটেইনমেন্ট আরও অনুরোধ করেছে যে, জনসাধারণকে তার পরিবারের আরও দুর্দশা এড়ানোর জন্যে গুজব ছড়ানো থেকে বিরত থাকার কথা বলা হয়েছে। সংস্থার মতে, তার মৃত্যুর কারণ অনুসন্ধান চলছে। এশিয়া জুড়ে গায়িকার বিপুল ভক্তরা ফোরাম এবং ফ্যান পৃষ্ঠাগুলিতে শোক এবং দুঃখ প্রকাশ করছে। একজন নেটিজেন বল, "এত দুঃখের বিষয়, সে তরুণ এবং মাত্র ৩০ বছর বয়সী।
আমি তার গান অনেক শুনছি।" চীনের বিশিষ্ট সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ওয়েইবোতে তার মৃত্যুও দ্রুত ট্রেন্ডিং হয়ে উঠেছে।

Advertisement
Tags :
Advertisement