For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অন্তর্বাস থেকে উদ্ধার কোটি কোটি টাকার সোনা, গ্রেফতার দুই  বিদেশিনী

12:35 PM Jun 11, 2024 IST | Srijita Mallick
অন্তর্বাস থেকে উদ্ধার কোটি কোটি টাকার সোনা  গ্রেফতার দুই  বিদেশিনী
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ ফের বিমানবন্দরে থেকে উদ্ধার  সোনা। মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দরে দুই বিদেশী মহিলার অন্তর্বাস ও লাগেজ থেকে উদ্ধার হয় সোনা। যার ওজন প্রায় ৩২.৭৯ কেজি এবং আনুমানিক মুল্য প্রায় ১৯.১৫ কোটি   টাকা। জানা গিয়েছে, দুই মহিলাই আফ্রিকার বাসিন্দা ছিলেন।

Advertisement

শুল্ক দফতর সূত্রে খবর, সোমবার ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর প্রথম এক যাত্রীর কাছ থেকে উদ্ধার হয় ৬.৬০ কোটি টাকা মূল্যের সোনা। এবং অন্য এক মহিলার কাছ থেকে ১২.৫৪ কোটি টাকা মূল্যের সোনা উদ্ধার হয়। দুই মহিলারই  অন্তর্বাস ও লাগেজ থেকে বিপুল পরিমাণ সোনা উদ্ধার হয়েছে। ইতিমধ্যেই অভিযুক্ত দুই মহিলা যাত্রীকে গ্রেফতার করা হয়। শুল্ক কর্মকর্তারা এখন তদন্ত করছেন যে কারা এই দুই মহিলার মারফত সোনা পাচার করছিল। এই ঘটনা নিয়ে শুরু হয়েছে তদন্ত ।

Advertisement

উল্লেখ্য, এই প্রথম নয়। এরআগে মুম্বই বিমানবন্দরে যাত্রীদের কাছ থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ সোনা। গত ৪ ও ৭ জুন বিমানবন্দর শুল্ক দফতরের আধিকারিকরা ৭.৮০ কেজি সোনা ও ইলেকট্রনিক্স সামগ্রী বাজেয়াপ্ত করেন।  যার মূল্য ৫.৫৪ কোটি টাকা। অন্যদিকে  মুম্বই এয়ারপোর্ট কাস্টমস ৩১ মে থেকে ৩ জুন পর্যন্ত ১৫.৩০ কেজি সোনা বাজেয়াপ্ত করেছে, যার মূল্য ৯.৭২ কোটি টাকা। যাত্রীদের অন্তর্বাস, মলদ্বার এবং লাগেজ থেকে এই সোনা উদ্ধার করে মুম্বই বিমানবন্দরে কর্মকর্তারা।

Advertisement
Tags :
Advertisement