For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দত্তপুকুরে বিপুল পরিমাণ অস্ত্রের সন্ধান পেল শুল্ক দফতর

08:47 PM Nov 03, 2023 IST | Subrata Roy
দত্তপুকুরে বিপুল পরিমাণ অস্ত্রের সন্ধান পেল শুল্ক দফতর
Advertisement

নিজস্ব প্রতিনিধি ,দত্তপুকুর: এবার ৩৪ নম্বর জাতীয় সড়ক থেকে উদ্ধার হল বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্র। উত্তর ২৪ পরগনা জেলার মধ্যমগ্রাম বিধানসভা কেন্দ্রের দত্তপুকুর থানার আলগড়িয়ায় ৩৪ নম্বর জাতীয় সড়কে সমস্ত যানবাহনে তল্লাশি অভিযান চালাচ্ছিল শুল্ক দপ্তর। সেই অভিযান চালানোর সময় দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার(SBSTC) একটি বাসে বসে থাকা এক মহিলাকে দেখে সন্দেহ হয়।

Advertisement

এরপরেই দত্তপুকুর থানার (Duttapukur P.S.)পুলিশকে খবর দেয় শুল্ক দপ্তর।মহিলা পুলিশ নিয়ে এসে তল্লাশি চালিয়ে একটি ব্যাগ থেকে ১২ টি আটোসেমি আগ্নেয়াস্ত্র ও ১৪ টি ম্যাগজিন উদ্ধার করা হয়। মালদা থেকে কলকাতার উদ্দেশ্যে নিয়ে আগ্নেয়াস্ত্র গুলি আনা হচ্ছিলো বলে কাস্টমস(Customs) সূত্রে খবর। গোপন সূত্রে খবর পেয়ে কাস্টমসের কর্মকর্তারা শুক্রবার সকাল থেকেই তল্লাশি অভিযান চালাচ্ছিল ৩৪ নম্বর জাতীয় সড়কের আলগড়িয়াতে। সেখানেই ধরা পড়েন এই অস্ত্র পাচারকারী।

Advertisement

ধৃতকে শুক্রবার বারাসত আদালতে পেশ করা হয়। পুলিশের চৌদ্দ দিনের পুলিশ হেফাজতের আবেদন করলে, বিচারপতি দশ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন । ধৃত মহিলার নাম পূজা বিশ্বাস , বয়স (৪৫) । তার বাড়ি হাবড়াতে । মূলত এই আগ্নেয় অস্ত্রগুলো নিয়ে এসে রাজ্যের বিভিন্ন প্রান্তে পৌঁছে দেওয়ার কাজই করত ধৃত মহিলা । ওই মহিলা কোথা থেকে এত বিপুল পরিমাণ অস্ত্র পেল এবং কোথায় নিয়ে যাচ্ছিল ও এই চক্রে আর কারা আছে তা জানতে দত্তপুকুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement
Tags :
Advertisement