For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

এক তুড়িতে মন জয় করুন শাশুড়ির! রইল জামাইষষ্ঠী স্পেশ্যাল উপহার

02:58 PM Jun 11, 2024 IST | Reshmi Khatun
এক তুড়িতে মন জয় করুন শাশুড়ির  রইল জামাইষষ্ঠী স্পেশ্যাল উপহার
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : হাতে আর একটা মাত্র রাত। রাত পোহালেই জামাইষষ্ঠী। তার আগেই ভেবে ভেবে সারা হচ্ছেন শাশুড়ির মন জয় করতে কী উপহার দেবেন ? মনের মত উপহার না পেলে তো মন দেবে না শাশুড়ি। এই অল্প সময়ের মধ্যে নানান জিনিসর কথা মাথায় এলেও কোন জিনিস দেবেন তা নিয়ে মাথা ব্যথা। তবে আর চিন্তা কেন! রইল জামাইষষ্ঠী উপলক্ষ্যে শাশুড়ির জন্য স্পেশ্যাল উপহার।রইল ৪ শাড়ির সন্ধান যা উপহার হিসেবে দিলে নিমেষে মন জয় করবেন শাশুড়ির।

Advertisement

হ্যান্ডলুম শাড়ি : আজকাল বেশ ট্রেন্ডিং এই হ্যান্ডলুম শাড়ি। সংস্কৃতির বিশেষ ছোঁয়ায় তৈরি এই শাড়ি। সাদা-লাল, খয়েরি-কমলা, গোলাপি, আকাশি এবং সবুজ রঙা বা জলপাই রঙা শাড়ি হবে শাশুড়ির জন্য উপযুক্ত।

Advertisement

জামদানি শাড়ি : সুতি ও সিল্ক মিশ্রিত জামদানি বুননের শাড়িও অসাধারণ হয়। তবে বয়স্ক মহিলাদের জন্যে খুব রংচঙে শাড়ি নেওয়ার থেকে প্যাস্টেল রঙের শাড়িই ভাল।

সুতির প্রিন্ট(কটকি)শাড়ি : সুতির কটকি প্রিন্টের শাড়ি দেখতেও যেমন দারুণ, পড়েও কিন্তু বেশ শান্তি। তবে রঙের দিকটা একটু দেখতে হবে। ধূসর রঙ বা মেরুন রঙের শেডও কিন্তু দিতে পারেন।

তাঁত শাড়ি :  ঐতিহ্য জড়িয়ে আছে তাঁত শাড়িতে। বাংলার তাঁতে বোনা শাড়ি পেয়ে খুশিতে ডগমগ হবেন শাশুড়ি।

Advertisement
Tags :
Advertisement