OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

উত্তরপ্রদেশের মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারাল ৪ শিশু, আহত ১৬

05:46 PM Oct 30, 2023 IST | Rimi Shil

নিজস্ব প্রতিনিধিঃ উত্তরপ্রদেশের বুদায়ুন জেলায় মর্মান্তিক দুর্ঘটনা।  একটি স্কুল ভ্যান ও বাসের মুখোমুখি সংঘর্ষে  কমপক্ষে ৪ শিশু ও গাড়ির চালক নিহত। আহত ১৬ জন। সোমবার সকাল ৮টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে।  তবে স্পষ্ট কারণ এখনও অজানা।  

জানা গিয়েছে, নভিগঞ্জ গ্রামের কাছে এসআরপিএস ইংরেজি মাধ্যম স্কুল গৌত্রার স্কুল ভ্যান ও  সত্যদেব ইন্টার কলেজ জওহর নাগলার একটি স্কুল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় স্কুল ভ্যান চালক ওমেন্দ্র (২৮), খুশি (৬), পারুল (৯), হর্ষিত (৯) এবং অপর এক শিশু নিহত হয়েছে। আহতদের মধ্যে ৬জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের জেলা হাসপাতাল ও সরকারি মেডিক্যাল কলেজে দ্রুত ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীদের মতে, প্রায় ২০ জন ছাত্রকে নিয়ে স্কুল ভ্যানটি যাচ্ছিল। রাস্তায় গর্ত থাকার কারণে নিয়ন্ত্রণ হারান চালক। সেইসময়েই  স্কুল বাসের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনাস্থলে পৌঁছন পুলিশ আধিকারকেরা। ঘটনার তদন্ত চলছে।

উল্লেখ্য,রবিবার উত্তরপ্রদেশের বালিয়া জেলায় পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৪জন।  ৮ জন আহত হন। একটি বিয়ের অনুষ্ঠানে সেরে ফিরছিলেন যাত্রীরা।  অন্যদিকে শনিবার রাজস্থানের হনুমানগড় জেলায় একটি গাড়ি এবং একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের সাত সদস্যের মৃত্যু হয়। দু'জন আহত হয়।

Tags :
Death.Road Accidentuttarpradesh budaun accident
Next Article