OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ছত্তিশগড়ে নিরাপত্তা বাহিনীর গুলিতে খতম চার মাওবাদী

01:54 PM Apr 02, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ সামনেই নির্বাচন। এই আবহে ফের আবারও মাওবাদী এবং নিরাপত্তাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটল ছত্তিশগড়ে। গঙ্গালুর থানার অন্তর্গত লেন্দ্র গ্রামের কাছে একটি জঙ্গলে বুধবার সকাল ৬ টা থেকে দুপক্ষের মধ্যে শুরু হয় সংঘর্ষ। আর তাতেই নিরাপত্তাকর্মীদের গুলিতে নিহত হলেন চারজন ।

বস্তার রেঞ্জের ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ সুন্দররাজ পি জানিয়েছেন, বুধবার সকালে  নিরাপত্তারক্ষীদের একটি যৌথ দল মাওবাদী বিরোধী অভিযানে নামে। আর সেই সময় মাওবাদীদের সঙ্গে তাদের সংঘর্ষ শুরু হয়। পুলিশের গুলিতে গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারান চারজন। সুন্দররাজ পি জানিয়েছেন, গুলি বন্ধ হওয়ার পর ঘটনাস্থল থেকে একটি লাইট মেশিনগান ও অন্যান্য অস্ত্রশস্ত্র উদ্ধার হয়েছে।

উল্লেখ্য, বিজাপুর-সহ সাতটি জেলা নিয়ে গঠিত বস্তার অঞ্চলে নিরাপত্তা বাহিনীর  এনকাউন্টারে এখনও পর্যন্ত ৩৩ জন প্রাণ হারিয়েছিলেন। এখন সেই সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭ জনে। তবে এই প্রথম নয় গত ৩ মার্চ ছত্তিশগড়ে মাওবাদী এবং নিরাপত্তা কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। আর তাতেই একজন মাওবাদী প্রাণ হারান। অন্যদিকে, বস্তার লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিজাপুর জেলায় ১৯ এপ্রিল ২০২৪ সালের লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোটগ্রহণ হবে।  এই আবহে ফের ছত্তিশগড়ে হল মাওবাদী এবং নিরাপত্তাকর্মীদের মধ্যে সংঘর্ষ।

Tags :
BijapurchhattisgarhDeath.naxal
Next Article