OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দেবভূমি দ্বারকায় ভয়াবহ অগ্নিকাণ্ড, দমবন্ধ হয়ে এক শিশু সহ ৪জনের মৃত্যু

11:01 AM Mar 31, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ গুজরাটের দেবভূমি দ্বারকা জেলায় ভয়াবহ অগ্নিকাণ্ড।  জানা গিয়েছে, ভোর চারটে নাগাদ দ্বারকার আদিত্য রোডের একটি বাড়িতে আচমকাই  আগুন লেগে যায়। আর তাতেই দমবন্ধ হয়ে প্রাণ হারালেন একই পরিবারের ৪ জন।  

পুলিশ ইন্সপেক্টর টিসি প্যাটেল জানিয়েছেন, দ্বারকা শহরের আদিত্য রোডে অবস্থিত একটি বাড়িতে আচমকাই আগুন লেগে যায়। অগ্নিকাণ্ডের পর ওই বাড়ির বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যাওয়ায় পরিবারের সদস্যরা পালাতে পারেনি। এরফলে দমবন্ধ হয়ে চারজনের মৃত্যু হয়। খবর পেয়ে দমকল কর্মীরা ঘটনাস্থলে যান। তবে আগুন নিয়ন্ত্রণে এনে চারজনকে উদ্ধার করে। এরপর সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় নিহতরা হলেন- ৩৯ বছরের পবন উপাধ্যায়, তাঁর স্ত্রী বছর ২৯-এর তিথি, ৭ মাসের মেয়ে এবং ৬৯ বছরের মা ভবানীবেন। শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রে বিস্ফোরণ বা  শর্ট সার্কিটের  কারণে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করছেন কর্মকর্তারা। আগুন লাগার সঠিক কারণ জানতে ফরেনসিক বিশেষজ্ঞদের নিয়োগ করা হয়েছে।  ইতিমধ্যেই নিহতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে। এই পুরো ঘটনাটি নিয়ে গুজরাট পুলিশ তদন্ত শুরু করেছে।

Tags :
Death.GujaratGujarat fire
Next Article