For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মঙ্গল ভোরে ম্যাটাডরের চাকায় পিষ্ট ৪ মহিলা, আহত ৬

পুলিশ ঘাতক ম্যাটাডোরের সন্ধান শুরু করেছে। সাহায্য নেওয়া হচ্ছে সিসিটিভি ফুটেজের। তবে মৃতদের পরিবার ক্ষতিপূরণ পাবেন কিনা তা নিয়ে থাকছে প্রশ্ন।
10:34 AM Feb 06, 2024 IST | Koushik Dey Sarkar
মঙ্গল ভোরে ম্যাটাডরের চাকায় পিষ্ট ৪ মহিলা  আহত ৬
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মর্মান্তিক পথ দুর্ঘটনায়(Accident) মঙ্গল ভোরে প্রাণ গেল ৪জন মহিলার। তাঁদের সকলেরই বাড়ি একই গ্রামে। একই সঙ্গে দুর্ঘটনায় আহত হয়েছেন ৬জন, যাদের মধ্যে এবার ১জনের অবস্থা বেশ আশঙ্কাজনক। এদিন সকালে দুর্ঘটনাটি ঘটেছে বীরভূম(Birbhum) জেলার রামপুরহাট(Rampurhat) শহরের কাছে মুনসুবা মোড়ে(Munsuba More) ১৪ নম্বর জাতীয় সড়কে(National Highway 14)। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, রাজ্যে। ম্যাটাডোরের সঙ্গে মোটরচালিত ভ্যানের ধাক্কায় রাস্তায় পড়ে যান ভ্যানে থাকা ১৫জন। সেই সময় ম্যাটাডোরটি কিছুটা পিছিয়ে গিয়ে রাস্তায় পড়ে থাকা মানুষদের ওপর দিয়ে চলে যায়। তাতেই ওই ম্যাটাডোরের চাকায় পিষ্ট হয়ে মারা যান ৪ মহিলা। আহত হন ৬জন। নিহতরা সকলেই শ্রমিকের কাজ করতেন। তাঁরা সকলেই রামপুরহাটের চিতুরি গ্রামের বাসিন্দা। ঘটনার জেরে শোকের ছায়া নেমে এসেছে গ্রামে।  

Advertisement

জানা গিয়েছে, এদিন ভোরে চিতুরি গ্রামের ১৫জন বাসিন্দা যন্ত্রচালিত একটি ভ্যানো করে মাড়গ্রামের উদ্দেশে রওয়ানা দিয়েছিলেন মাড়গ্রামের উদ্দেশে। সেখানে তাঁরা ধান বোনার কাজ পেয়েছিলেন। ভোরের আলো তখনও ভালোভাবে ফোটেনি। মেঘলা ও কুয়াশাচ্ছন্ন ভোরেই ঘটে যায় দুর্ঘটনা। রামপুরহাট থেকে তারাপীঠের যাওয়ার পথে মুনসুবা মোড়ে ১৪ নম্বর জাতীয় সড়কে মল্লারপুরের দিক থেকে আসা একটি ম্যাটাডোর পিছন থেকে  সজোরে ধাক্কা মারে সেই ভ্যানোতে। তাতেই সবাই এদিক ওদিক ছিটকে পড়ে যায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, ম্যাটাডোরটি যদি সেই সময় দাঁড়িয়ে যেত তাহলে কেউ মারাই যেত না। কিন্তু ম্যাটাডোরের চালক গাড়িটি কিছুটা পিছিয়ে সজোরে বেড়িয়ে যান উল্টে যাওয়া ভ্যানোর পাশ দিয়ে। সেই সময়েই রাস্তায় পড়ে যাওয়া ৫ মহিলা পিষ্ট হয়ে যান ম্যাটাডোরের চাকায়। তাঁরা সরে যাওয়ার সময়টুকুও পাননি।

Advertisement

ঘটনাস্থলেই মৃত্য হয় ৩ মহিলার। এরা হলেন রাসমনি সর্দার, লীলা লেট ও রাখি সর্দার। দুর্ঘটনায় আহত ৭জনকে রামপুরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কুসুম মারাণ্ডি নামে অপর এক মহিলাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। বাকি ৬জনের মধ্যে ১জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। বাকিরা রামপুরহাটেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। পুলিশ ঘাতক ম্যাটাডোরের সন্ধান শুরু করেছে। সাহায্য নেওয়া হচ্ছে সিসিটিভি ফুটেজের। তবে জাতীয় সড়কের ওপর দিয়ে ভ্যানো চলাচল নিষিদ্ধ থাকার পরেও কেন ভ্যানোটি জাতীয় সড়ক ধরে যাচ্ছিল তার ব্যাখ্যা মেলেনি। এমনকি এই দুর্ঘটনায় মৃতদের পরিবার সরকারি ভাবে কোনও ক্ষতিপূরণ পাবে কিনা তা নিয়েও সন্দেহ দেখা দিয়েছে।

Advertisement
Tags :
Advertisement