For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

লোভের শাস্তি, প্রতারকের খপ্পরে পড়ে ৪০.৭৫ লাখ টাকা খোয়ালেন থানের ব্যক্তি

এরপর তাঁরা তাঁকে একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে বলেন। এবং উচ্চহারে রিটার্ন পাওয়ার লোভ দেখিয়ে ওই ব্যক্তিকে স্টক ট্রেডিংয়ে নামতে বলে।
04:14 PM Jun 10, 2024 IST | Susmita
লোভের শাস্তি  প্রতারকের খপ্পরে পড়ে ৪০ ৭৫ লাখ টাকা খোয়ালেন থানের ব্যক্তি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: লোভের শাস্তি, প্রতারকের খপ্পরে পড়ে ৪০.৭৫ লাখ টাকা খোয়ালেন থানের ব্যক্তি। আজকাল কিছু জেনেশুনেই উচ্চহারে রিটার্ন পাওয়ার আশায় অনেক মানুষ স্টক ব্যাবসায় বিনিয়োগ করে।তাতে লাভের ছেয়ে লোকসানই হয় বেশি। এবার স্টক ব্যাবসায় ৪০.৭৫ লাখ টাকা বিনিয়োগ করেছিলেন ব্যক্তি। কিন্তু টা তো হল না, বরং প্রতরনার পাল্লায় পড়ে মোটা টাকা খোয়ালেন ব্যক্তি। স্টক ব্যবসায় উচ্চহারে রিটার্ন পাওয়ার প্রলোভন দেখিয়ে একজন ৪৮ বছর বয়সী ব্যক্তির কাছ থেকে ৪০.৭৫ লাখ টাকা হাতিয়ে চম্পট দিলেন ৪ অভিযুক্তর। ঘটনাটি ঘটেছে, মহারাষ্ট্রের থানে শহরে। ইতিমধ্যেই ৪ জন অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। যাঁরা স্টক ব্যবসায় ওই ব্যক্তির কাছ থেকে উচ্চহারে রিটার্ন পাওয়ার প্রলোভন দেখিয়ে ৪০.৭৫ লাখ হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ। এক্কেবারে নিখুঁতভাবে তাঁরা জালিয়াতির ছক কষেছিলেন।

Advertisement

সূত্রের খবর, অভিযুক্ত ব্যক্তি চলতি বছরের মার্চ থেকে বিভিন্ন অনুষ্ঠানে ঘুরে বেসরকারি সংস্থায় কর্মরত প্রতারিত ব্যক্তির সঙ্গে যোগাযোগ করে এবং তাঁকে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের সদস্য করে। এরপর তাঁরা তাঁকে একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে বলেন। এবং উচ্চহারে রিটার্ন পাওয়ার লোভ দেখিয়ে ওই ব্যক্তিকে স্টক ট্রেডিংয়ে নামতে বলে।

Advertisement

এরপর প্রতারণার জালে জড়িয়ে ওই ব্যক্তি যে অর্থ বিনিয়োগ করেছিল তা অভিযুক্তদের অ্যাকাউন্টে চলে যায়। এবং ৪০.৭৫ লাখ টাকা খুইয়ে দেন ৪৮ বছর বয়সী ওই ব্যক্তি। স্টক ব্যবসায় বিনিয়োগ করার পর ওই ব্যক্তি রিটার্ন ও বিনিয়োগকৃত অর্থ ফেরৎ চাইলে অভিযুক্তরা এলোমেলো জবাব দেয়। এবং টাকা ফেরৎ দিতে অস্বীকার করেন। এরপর অভিযুক্ত একটি অভিযোগ দায়ের করেন। যার ভিত্তিতে শনিবার পুলিশ প্রাসঙ্গিক বিধানের অধীনে চারজনের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করেছেন।

Advertisement
Tags :
Advertisement