OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ওড়িশায় নিয়ন্ত্রণ হারিয়ে সেতু থেকে নিচে পড়ল কলকাতাগামী বাস, নিহত ৫

11:36 PM Apr 15, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি: ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল পুরী থেকে কলকাতাগামী বাস। সোমবার রাতে নিয়ন্ত্রণ হারিয়ে জাজপুরের বারবাটি ব্রিজ থেকে নিচে পড়ে যায় যাত্রীবোঝাই বাসটি। ঘটনাস্থলেই পাঁচ জনের মৃত্যু হয়েছে। গুরুতর জখম হয়েছেন আরও কয়েকজন। আহতদের উদ্ধার করে স্থানীয হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের পরিচয় এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। দুর্ঘটনার খবরে শোকপ্রকাশ করেছেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক। নিহতদের পরিবারকে ৩ লক্ষ টাকা করে আর্থিক ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন।

পুলিশ জানিয়েছে, এদিন সন্ধে নাগাদ পুরী থেকে প্রায় ৫০ যাত্রীকে নিয়ে কলকাতার উদ্দেশে রওনা দেয় একটি বেসরকারি সংস্থার বাস। রাত নয়টা নাগাদ নিয়ন্ত্রণ হারিয়ে জাজপুরের বারবাটি ব্রিজের উপর থেকে নিচে পড়ে যায় বাসটি। বিকট শব্দ শুনে স্থানীয়রা ছুটে আসেন। খবর পাঠানো হয় পুলিশ ও দমকলে। খবর পেয়ে দ্রুতই দুর্ঘটনাস্থলে পৌঁছয় উদ্ধারকারীরা। বাসের ভিতরে থাকা যাত্রীদের উদ্ধার করা শুরু হয়। কিন্তু উঁচু থেকে নিচে পড়ে যায় বাসটি মারাত্মক ক্ষতিগ্রস্থ হওয়ায় ভিতরে থাকা যাত্রীদের উদ্ধার করতে গিয়ে চরম সমস্যায় পড়েন উদ্ধারকারীরা। নিচে পড়ে যাওয়া গাড়িটি বিশেষ যন্ত্রের সাহায্যে টেনে উপরে তোলার চেষ্টা চলছে।

দমকল সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থলেই পাঁচ জন যাত্রীর মৃত্যু হয়েছে। ৩০ জনকে উদ্ধার করে স্থানীয় ধর্মশালা হাসপাতালে পাঠানো হয়েছ। বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কটক মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। কীভাবে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সেতু থেকে নিচে পড়ে গেলেন তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Tags :
Odisha Bus Accident
Next Article