For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ফিরে দেখা ২০২৩: বাংলা বিনোদনের ৫ টি আলোচিত বিচ্ছেদ

২০২৩ সালে যেমন কিছু নতুন জুটি পেয়েছে টলিউড, তেমনই আবার বেশ কিছু জনপ্রিয় জুটির ভেঙে যাওয়া নিয়েও হয়েছে বিপুল চর্চা। চলুন এক ঝলকে জানিয়ে দিই চলতি বছরে কোন কোন অভিনেতাদের সম্পর্ক ভাঙা নিয়ে হল জোর আলোচনা?
02:12 PM Dec 29, 2023 IST | Sushmitaa
ফিরে দেখা ২০২৩  বাংলা বিনোদনের ৫ টি আলোচিত বিচ্ছেদ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২০২৩ সাল শেষ হতে আর মাত্র ২ দিন বাকি। বছরভর ভারতীয় বিনোদন মহল জুড়ে চলেছে খারাপ- মন্দ আবহাওয়া। বক্সঅফিসে যেমন ঝড় তুলেছে বিভিন্ন চলচ্চিত্র, তেমনি তারকা দের কমব্যাকও ২০২৩ সালের অন্যতম USP। তবে, ২০২২ সালে যে যে তারকা জুটির দুর্দান্ত রসায়ন দেখেছিল ভক্তরা, ২০২৩ সালে সেসব জুটির ভাঙন হয়েছে। টলিউড ইন্ডাস্ট্রিতেও একের পর এক ভাঙন। বছরভর টলিউডে ভেঙেছে একাধিক জুটির সম্পর্ক। আসলে টলিপাড়ায় আড়ি-ভাবের খেলা সারা বছরই চলতে থাকে। এক কোণে কারও মন ভাঙছে, তো অন্য কোণে কারও সম্পর্ক গড়ছে। বছর প্রায় শেষের দিকে। কিন্তু বছরটা যে সকল সেলিব্রিটি জুটিরা একসঙ্গে শুরু করেছিলেন, শেষটাও কি হচ্ছে হাতে হাত রেখে? না তেমনটা একেবারেই নয়! ২০২৩ সালে যেমন কিছু নতুন জুটি পেয়েছে টলিউড, তেমনই আবার বেশ কিছু জনপ্রিয় জুটির ভেঙে যাওয়া নিয়েও হয়েছে বিপুল চর্চা। চলুন এক ঝলকে জানিয়ে দিই চলতি বছরে কোন কোন অভিনেতাদের সম্পর্ক ভাঙা নিয়ে হল জোর আলোচনা?

Advertisement

জিতু–নবনীতা

Advertisement

তাঁদের বিয়ে মাত্র ৪ বছর। ২০১৯ সালের মে মাসে নবনীতা দাসকে বিয়ে করেন জিতু কমল। সিরিয়ালের সেটেই তাঁদের প্রেম, তার পর বিয়ে। জিতুর 'বাচ্চা বউ' ছিলেন নবনীতা। তাঁদের জমকালো রসায়ন সবসময় ভক্তদের তাজা করে রাখত। সোশ্যাল মিডিয়াতেও তাঁদের ছবি এবং ভিডিও দাপিয়ে বেড়াত। কিন্তু গত অগস্টে অভিনেত্রী নবনীতা আচমকাই তাঁদের বিচ্ছেদের কথা ঘোষণা করেন। বিয়ের চার বছরের তাঁদের বিবাহবিচ্ছেদের কথা রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অনেকদিন ধরেই নাকি তাঁরা আলাদা থাকছিলেন। যদিও নবনীতা যে ফেসবুকের পাতায় বিচ্ছেদের কথা ঘোষণা করবেন তা জানতেন না জিতু। বরং তিনি বার বার জানিয়েছেন, স্ত্রীর নিন্দা তিনি করবেন না আর শুনবেনও না।

রণজয়-সোহিনী

টলিউডের আরেক প্রাক্তন জুটি ছিলেন রণজয় বিষ্ণু এবং সোহিনী সরকার। বহুদিন লিভ-ইনে ছিলেন তাঁরা। তাঁদের সম্পর্ক নিয়ে নানা ধরনের আলোচনা রয়েছে প্রথম থেকেই। কিন্তু তাঁদের প্রেম পর্বের বেশিদূর টিকল না। যদিও তাঁরা নিজেরা বিচ্ছেদের কথা এখনও প্রকাশ্যে আনেননি। কিন্তু তাঁদের সম্পর্কের ভাঙন নিয়ে চলেছে বিস্তর আলোচনা। তবে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা না করলেও এ বছরের মাঝামাঝি সময়ে তাঁদের বিচ্ছেদের কথা মেনে নেন সোহিনী। দু’জনের কেউ-ই এ প্রসঙ্গে কোনও কথা বলেননি। এখন আবার শোভনের সঙ্গে সোহিনীর প্রেমের চর্চা চলছে।

শোভন-স্বস্তিকা

টলিপাড়ার আর এক আবেগঘন জুটির তালিকায় ছিলেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায় এবং নায়িকা স্বস্তিকা দত্ত। প্রায়শই নানা আদুরে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেন তারকা জুটি। কিন্তু সে সম্পর্ক বেশিদিন টিকল না। অকালেই ভেঙে গেল তাঁদের সম্পর্ক। তবে সম্পর্ক ভাঙ্গার নেপথ্যে কী কারণ, তা কেউই খোলাসা করেননি। তবে স্বস্তিকা ‘হ্যাপি নোট’-এ সম্পর্ক শেষ করতে চেয়েছেন।

সৌপ্তিক-রণিতা

অভিনেতা সৌপ্তিক ভট্টাচার্য এবং রণিতা দাসের সম্পর্ক বহু বছরের। ‘ধন্যি মেয়ে’ সিরিয়ালের মাধ্যমে তাঁদের পরিচয়। এরপর সম্পর্কের শুরু। একসঙ্গে থাকতেন তাঁরা। একসঙ্গে প্রযোজনা সংস্থাও খুলেছিলেন। কিন্তু মাঝপথেই ইতি টানেন তাঁরা তাঁদের সম্পর্ক। শোনা গিয়েছিল যে, খুব শীঘ্রই তাঁরা বিয়ে করবেন। কিন্তু স্বপ্ন ভাঙল, ২০২৩ সালেই প্রকাশ্যে আসে সৌপ্তিক এবং রণিতার বিচ্ছেদের কথা।

শরিফুল রাজ-পরীমণি

ও পার বাংলার জনপ্রিয় তারকা জুটি শরিফুল রাজ এবং পরীমণি। বার বার বিতর্ক জড়িয়েও ১ বছর সম্পর্কে অটল ছিলেন পরীমণি। বিয়ের আগেই শরিফুলের সন্তানের মা হওয়ার কথা জানান পরীমণি। এরপরেই তড়িঘড়ি বিয়ে সারেন রাজ-পরী। তবে নায়িকার চতুর্থ স্বামী রাজ। তাঁদের ছেলের বয়স ১ বছর হয়ে গিয়েছে। নাম রাজ্য। ছেলে এবং স্বামীকে নিয়ে সুখে সংসার করছিলেন পরীমণি। কিন্তু নায়কের সমাজমাধ্যমের পাতায় দুই নায়িকার গোপন ভিডিও ফাঁস হওয়ার পর থেকেই তাঁদের সম্পর্কে ধরে চিড়। প্রকাশ্যে রাজকে ডিভোর্সের কথা ঘোষণা করেন পরীমণি। তাঁর নামে ৫ টি অভিযোগ এনে রাজকে ডিভোর্সের নোটিশ পাঠান পরীমণি।আপাতত ছেলেকে নিয়ে একাই রয়েছেন নায়িকা।

Advertisement
Tags :
Advertisement