OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

10:35 AM Jan 24, 2024 IST | Srijita Mallick
courtesy: Google

নিজস্ব প্রতিনিধিঃ ফের ভয়াবহ দুর্ঘটনা ঘটল মহারাষ্ট্রে। রাত আড়াইটে নাগাদ  মহারাষ্ট্রের আহমেদনগর জেলায় একটি যাত্রীবাহি বাস ও একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনার জেরে প্রাণ হারান ছয়জন । দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ। শুরু হয়েছে উদ্ধারকাজ। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।  কি করে এই দুর্ঘটনার ঘটনা ঘটল তা এখনও পর্যন্ত জানা যায়নি। এছাড়াও মৃতদের পরিচয় এখনও অধরাই রয়েছে। এই পুরো ঘটনা নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

অন্যদিকে মঙ্গলবার মহারাষ্ট্রের থানে শহরের একটি ব্যস্ত রাস্তায় টমেটো বহনকারী একটি ট্রাক উল্টে যায়, যার ফলে পাঁচ ঘন্টা যান চলাচল ব্যাহত হয়।  টমেটো বহনকারী একটি ট্রাক ঘোডবন্দরের দিকে যাচ্ছিল যখন এটি সেতুর উপর উল্টে যায়।  স্থানীয় দমকল কর্মী এবং আরডিএমসি দলের সহায়তায় পরিষ্কার হয় রাস্তা। তবে এই ঘটনার জেরে টানা ৫ ঘণ্টা ওই রাস্তায় যান চলাচল ব্যাহত হয় বলে জানান এক পুলিশ কর্মকর্তা।

প্রসঙ্গত, কয়েকমাস আগেই মহারাষ্ট্রে ট্রাকের সঙ্গে যাত্রীবাহি মিনিবাসের  মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। তার জেরে প্রাণ হারিয়েছিলেন ১২ জন এবিং জখম হন ২৩ জন। এই ঘটনা ঘটেছিল মহারাষ্ট্রের ছত্রপতি শম্ভজিনগর জেলায়। এবার সেই একই ঘটনার রেশ পড়ল মহারাষ্ট্রের আহমেদনগর জেলায়। তবে বারবার কেন এমন ঘটনা ঘটছে তা নিয়ে উঠছে প্রশ্ন।

Tags :
AccidentBus accidentDeath.Maharashtra
Next Article