OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

যুক্তরাষ্ট্রে বাস-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ শিক্ষার্থী

12:45 PM Nov 15, 2023 IST | Ayantika Saha
Custardy: Google

আর্ন্তজাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যে একটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বহনকারী বাসের সঙ্গে একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছে শিক্ষার্থী। এছাড়াও আহত হয়েছে অন্তত ১৮ জন।

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে ইন্টারস্টেট সেভেনটিতে বাসটির সঙ্গে একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর ওই ট্রাক্টরটিতে আগুন ধরে যায়। ঘটনায় নিহত হয়েছে ছয়জন শিক্ষার্থী এবং ১৮ জন আহত হন।

দুর্ঘটনার বিষয়ে টস্কারাওয়াস ভ্যালি লোকাল স্কুলের সুপারিনটেনডেন্ট ডেরেক ভারানস্কি জানিয়েছেন, কলম্বাসে ওহাইও স্কুল বোর্ড অ্যাসোসিয়েশনের সম্মেলনে যোগ দিতে যাওয়ার সময় তাদের ভাড়া করা বাসটি দুর্ঘটনার শিকার হয়। এতে স্কুলের শিক্ষার্থী ছাড়াও অভিভাবক ও শিক্ষকরা ছিলেন। স্থানীয় সংবাদমাধ্য়মের খবর অনুযায়ী, একটি যাত্রী বোঝাই বাসকে একটি বড়-রিগ ট্রাক পিছন থেকে ধাক্কা মারার পরে বাসটি খুব খারাপভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এরপর আগুন লেগে যায় ঘটনাস্থলে। ওই ট্রাকের পাশে একটি ক্ষতিগ্রস্ত স্পোর্টস ইউটিলিটি গাড়িও দেখা গেছে। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য় অনুযায়ী, সংঘর্ষের পরে বাসটিকে ওই ট্রাকের সাথে আটকে থাকতে দেখা যায়। আর যানবাহনগুলিতে দাউ দাউ করে আগুন জ্বলছে৷

লিকিং কাউন্টি ইমার্জেন্সি ম্যানেজমেন্ট এজেন্সির একজন মুখপাত্র জন উইবার বলেছেন, ছয়জনের মৃত্যু নিশ্চিত করা হয়েছে এখনও পর্যন্ত। তবে বাসে কতজন ছিল বা যাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাদের অবস্থা কিরম তা স্পষ্ট করে যানা যায়নি। দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। তদন্ত চলছে এখনও। চার্টার্ড বাসটি পূর্ব ওহাইওর টাসকারাওয়াস ভ্যালি স্কুল থেকে একদল উচ্চ বিদ্যালয়ের ছাত্র এবং কিছু অভিভাবক ও শিক্ষকদের নিয়ে কলম্বাসে ওহাইও স্কুল বোর্ডের একটি সম্মেলনে যাচ্ছিল। দুর্ঘটনার জন্য অনুষ্ঠান স্থগিত করা হয়। ওহাইওর গভর্নর মাইক ডিওয়াইন লিকিং কাউন্টিতে এবং ওহিও স্টেটহাউসে পতাকা অর্ধেক নামিয়ে রাখার নির্দেশ দিয়েছেন।

Tags :
AccidentDeath.New YorkRoad Accidentstudent death
Next Article