OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শিবরাত্রির দিন হস্টেলের খাবার খেয়ে অসুস্থ ৭৬ জন শিক্ষার্থী

02:03 PM Mar 09, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ গ্রেটার নয়ডার একটি বেসরকারি হস্টেলে রাতের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ল ৭৬ জন শিক্ষার্থী। শিবরাত্রি পুজো দেওয়ার পর তারা হস্টেলের তৈরি খাবার খায় শিক্ষার্থীরা। আর তারপরেই সেই খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ে শিক্ষার্থীরা। তাদেরকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

এই ঘটনা নিয়ে গ্রেটার নয়ডার পুলিশ জানিয়েছে, বিভিন্ন কলেজে ভর্তি হওয়া পড়ুয়ারা ওই বেসরকারি হোস্টেলের খাবার খায় শুক্রবার রাতে। তারপর থেকেই শুরু হয় শারীরিক অসুস্থি। যেমন- মাথা ঘোরা এবং বমি। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। এই অসুস্থ পড়ুয়ারা থাকতেন গ্রেড নয়ডায় নলেজ পার্ক এলাকায়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ভর্তি হওয়া পড়ুয়াদের অবস্থা এখন স্থিতিশীল।

এই খবর ছড়িয়ে পড়তেই ঘটনাস্থলে যান স্থানীয় খাদ্য সুরক্ষা বিভাগের একটি দল। তারা জানিয়েছে, রাতের খাবার এবং রান্না তৈরি কাঁচামালগুলি পরীক্ষা করা হচ্ছে। এই পরীক্ষার পর আইনি পথে হাঁটা হবে বলে জানিয়েছে খাদ্য  সুরক্ষা বিভাগ। একজন শিক্ষার্থী জানিয়েছে, ‘রাত সাড়ে ৯টার দিকে আমরা রাতের খাবার খেয়েছি। রাত সাড়ে দশটার মধ্যে আমার মাথা ঘোরা শুরু হয়।‘ অন্য একজন শিক্ষার্থী জানায়, "মধ্যরাতের দিকে আমার শরীর কাঁপতে শুরু করে এবং আমি জ্বর ও মাথা ঘোরা অনুভব করি। এরপর আমাকে ও আমার দুই রুমমেটকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়।‘  ইতিমধ্যেই এই ঘটনা নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।  

Tags :
Food PoisoningnoidaNoida hostelstudents hospitalised
Next Article