For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কল সেন্টারের আড়ালে প্রতারণা, চার তরুণী সহ গ্রেফতার ৮ জন

01:25 PM Apr 10, 2024 IST | Mainak Das
কল সেন্টারের আড়ালে প্রতারণা  চার তরুণী সহ গ্রেফতার ৮ জন
Advertisement

নিজস্ব প্রতিনিধি : ফের কল সেন্টার চালানোর নাম করে প্রতারণার ছক বানচাল করে দিল পুলিশ। সম্প্রতি চার তরুণী সহ আট জনকে গ্রেফতার করেছে আসানসোল সাইবার থানার পুলিশ। তাদের জেরা করে এদের সঙ্গে আর কারা কারা জড়িত, পুলিশ তা জানার চেষ্টা করছে।

Advertisement

জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে আসানসোলের কল্যাণপুর আইটি পার্কে তল্লাশি চালায় পুলিশ। কম্পিউটার সহ বেশ কিছু নথি বাজেয়াপ্ত করা হয়েছে। সাইবার থানার এস পি বিশ্বজিৎ নস্কর জানান, কল্যাণপুরের আইটি পার্কে ভুয়ো কল সেন্টার খুলেছিলেন ধৃতরা। গ্রাহকদের ফোন করে পুরস্কারের লোভ দেখিয়ে তাঁদের ব্যাঙ্কের তথ্য হাতিয়ে নিয়ে আর্থিক প্রতারণা করা হত। এই প্রতারণাচক্রের সঙ্গে আর কেউ জড়িত রয়েছেন কিনা, পুলিশ তা তদন্ত করে দেখছে। তদন্তকারীরা জানিয়েছেন, ধৃতদের জেরা করে কীভাবে এই প্রতারণাচক্র কাজ চালাত, পুলিশ তা দেখছে। পুলিশ অনেকদিন ধরেই এই ধরনের কাজকর্ম চলার কথা জানতে পেরেছিল। শেষ পর্যন্ত আট জনকে গ্রেফতার করল পুলিশ। জানা যায়, প্রথমে আট জনকে আটক করা হয়, পরে তাদের গ্রেফতার করা হয়। 

Advertisement

এর আগে কলকাতার কাছে সেক্টর ফাইভ এলাকায় ভুয়ো কল সেন্টার চালানোর নাম করে প্রতারণা চলত। সেক্টর ফাইভ এলাকায় এই ধরনের ঘটনা আগে অনেক ঘটেছে। এবার আসানসোলের আই টি পার্কেও এই ধরনের ঘটনা ঘটল।

Advertisement
Tags :
Advertisement