OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কোবরা সাপের বিষ নিয়ে রাতের পার্টি, অভিযুক্ত এলভিশ যাদবেকে খুঁজছে নয়ডা পুলিশ

যদি মামলায় আমার জড়িত থাকার বিষয়ে ১ শতাংশ সত্যও পাওয়া যায় তবে আমি এর সম্পূর্ণ দায় নেব। আমি পুলিশকে সহযোগিতা করতে প্রস্তুত। তাই প্রমাণ ছাড়া আমার খ্যাতি নষ্ট না করার জন্য মিডিয়াকে অনুরোধ করছি
03:43 PM Nov 03, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: কিছুদিন আগেই ১ কোটি টাকা চেয়ে খুনের হুমকি পেয়ে সংবাদের শিরোনামে উঠেছিলেন 'বিগবস ওটিটি ২' বিজয়ী এলভিশ যাদব। যিনি আদতে একজন জনপ্রিয় ইউটিউবার হলেও বিগবসের মাধ্যমেই লাইমলাইটে ওঠেন। তিনিই ছিলেন রিয়েলিটি শোয়ের ওয়াইল্ড কার্ড এন্ট্রি প্রথম বিজেতা। যাই হোক, দিন কয়েক আগেই এলভিশের একজন ভক্ত তাঁর মতো প্রভাবশালী হওয়ার লক্ষে এলভিশের কাছে ১ কোটি টাকা চেয়ে বসেন। এবং তা না দিলে অভিনেতাকে খুন করার হুমকিও দেয়। যদিও এলভিশের মামলার ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার দিন কয়েক বাদে ফের সংবাদের শিরোনামে এলেন এলভিশ, কেন?

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে নয়ডায় একটি রেভ পার্টি থেকে সাপ এবং সাপের বিষ উদ্ধারের পরে এলভিশ যাদবের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। শুধু তাই নয়, অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে এবং পুলিশ যাদবকে খুঁজছে। পুলিশ শুক্রবার ইন্ডিয়া টুডেকে জানিয়েছে, তাঁরা অভিযান চালিয়ে পাঁচটি কোবরা সহ নয়টি সাপ এবং সাপের বিষ উদ্ধার করেছে। এরপর গ্রেফতারকৃতদের থেকেই পুলিশ জিজ্ঞাসাবাদে এলভিশ যাদবের নাম আবিষ্কার করে। অভিযুক্তরা প্রকাশ করেছে যে, তারা ২৬ বছর বয়সী ইউটিউবার দ্বারা আয়োজিত পার্টিগুলিতে সাপ সরবরাহ করত।এদিকে যাদব বলেছিলেন যে অভিযোগগুলির কোনও সত্যতা নেই, সবটাই নাকি ভুয়ো। ইনস্টাগ্রাম এবং এক্স-এ শেয়ার করা একটি ভিডিও বার্তায়, এলভিশ যাদব বলেছেন, "যদি মামলায় আমার জড়িত থাকার বিষয়ে ১ শতাংশ সত্যও পাওয়া যায় তবে আমি এর সম্পূর্ণ দায় নেব। আমি পুলিশকে সহযোগিতা করতে প্রস্তুত। তাই প্রমাণ ছাড়া আমার খ্যাতি নষ্ট না করার জন্য মিডিয়াকে অনুরোধ করছি।" 

সিনিয়র নয়ডা পুলিশ অফিসার বিশাল পান্ডে বলেছেন যে, তাঁরা এলভিশ যাদবকে খুঁজছেন এবং মামলাটি সব দিক থেকে তদন্ত করা হবে।পিপল ফর অ্যানিম্যালস, প্রাণী কল্যাণ সংস্থার একজন আধিকারিক এই বিষয়ে অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগ, এলভিশ যাদব এবং অন্যান্য বিষয়বস্তু নির্মাতারা নয়ডার খামারবাড়িতে সাপ এবং সাপের বিষ দিয়ে ভিডিও শ্যুট করেন। এই ব্যক্তিরা অবৈধভাবে রেভ পার্টির আয়োজন করেছিল, যেখানে বিদেশী মহিলাদের সাপের বিষ এবং অন্যান্য ধরণের ওষুধ খাওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল। এলভিশ যাদবের সঙ্গে এখন যোগাযোগের চেষ্টা চলছে। এফআইআর অনুসারে বিগ বস ওটিটি বিজয়ী তার এজেন্টের নম্বরটি সংস্থার সঙ্গে শেয়ার করেছেন। যোগাযোগ করা হলে এজেন্ট নয়ডার একটি ব্যাঙ্কোয়েট হলে রেভ পার্টির আয়োজন করতে এবং সেখানে সাপ আনতে রাজি হন। এরপর ওই ব্যাঙ্কোয়েট হলে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করে তাঁরা। যাঁরা পাঁচজনই দিল্লির বাসিন্দা।

Tags :
ELVISH YADAV
Next Article