For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'চ্যাম্পিয়নস অফ চেঞ্জ' পুরস্কারে ভূষিত হলেন বলিউডের একঝাঁক তারকা

চ্যাম্পিয়ন্স অফ চেঞ্জ অ্যাওয়ার্ড পেয়ে সম্মানিত। মহারাষ্ট্র ভারতের মাননীয় ৩৭ তম প্রধান বিচারপতি কেজি বালাকৃষ্ণান এবং মাননীয় বিচারপতি জ্ঞানসুধা মিশ্র (ভারতের প্রাক্তন বিচারক সুপ্রিম কোর্ট) আপনাকে ধন্যবাদ
05:48 PM Jan 31, 2024 IST | Sushmitaa
 চ্যাম্পিয়নস অফ চেঞ্জ  পুরস্কারে ভূষিত হলেন বলিউডের একঝাঁক তারকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: একগুচ্ছ বলিউড তারকার মাথায় নয়া পালক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভিশন ইন্ডিয়া-দ্বারা আয়োজিত 'Champions Of change 2023'- সম্মানে ভূষিত হলেন বলিউডের একঝাঁক তারকা। যার মধ্যে আছেন গরীবের মসিহা সোনু সুদ, শিল্পা শেট্টি, ফারহা খান, মনোজ বাজপেয়ী প্রমুখ। গতকাল অর্থাৎ ৩০ শে জানুয়ারী রাতে মহারাষ্ট্রের 'চ্যাম্পিয়নস অফ চেঞ্জ অ্যাওয়ার্ডস' এর পঞ্চমতম সংস্করণ অনুষ্ঠিত হয়েছিল। এদিন অনুষ্ঠানে, বলিউড চলচ্চিত্রে অসাধারণ অবদানের জন্যে সম্মানিত করা হল সোনু সুদ, শিল্পা শেঠি, মনোজ বাজপেয়ী, ফারাহ খান এবং অর্জুন রামপাল সহ হিন্দি সিনেমার অনেক শিল্পীদের। যাদের দেওয়া হল COC পুরস্কার। এই পুরস্কারটি সাধারণত গান্ধীবাদী মূল্যবোধ, জাতি সম্প্রদায়ের সেবা এবং সামাজিক উন্নয়নকে লালনকারী ব্যক্তিদের দেওয়া হয়।

Advertisement

এদিন পুরস্কার পাওয়ার পর অর্জুন এক্স-এ একটি পোস্ট শেয়ার করে লিখেছেন, “চ্যাম্পিয়ন্স অফ চেঞ্জ অ্যাওয়ার্ডটি ভারতের মাননীয় ৩৭ তম প্রধান বিচারপতি কেজি বালাকৃষ্ণান এবং মাননীয় বিচারপতি জ্ঞানসুধা মিশ্রের (প্রাক্তন বিচারক সুপ্রিম কোর্ট) কাছ থেকে পেয়ে আমি আনন্দিত। ইতিবাচক প্রভাব ফেলার সুযোগের জন্য কৃতজ্ঞ, আমি সমাজ ও ভারতীয় চলচ্চিত্র শিল্পের উন্নতিতে অবদান রাখতে আগ্রহী।" শিল্পা শেঠিও ইনস্টাগ্রামে পুরস্কারের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, “মহারাষ্ট্রে মাননীয় বিচারপতি কেজি বালাকৃষ্ণান এবং মাননীয় বিচারপতি জ্ঞান সুধা মিশ্র জির দ্বারা 'চ্যাম্পিয়নস অফ চেঞ্জ 2023' পুরস্কারে ভূষিত হওয়ার জন্য অত্যন্ত কৃতজ্ঞ এবং সম্মানিত। একজন #গর্বিত ভারতীয় হিসাবে, আমি আমার কাজের জন্য অত্যন্ত গর্বিত এবং নম্র বোধ করি।"

Advertisement

ইনস্টাগ্রামে সম্মানের সঙ্গে একটি ছবি শেয়ার করে ফারাহ লেখেন, “চ্যাম্পিয়ন্স অফ চেঞ্জ অ্যাওয়ার্ড পেয়ে সম্মানিত। মহারাষ্ট্র ভারতের মাননীয় ৩৭ তম প্রধান বিচারপতি কেজি বালাকৃষ্ণান এবং মাননীয় বিচারপতি জ্ঞানসুধা মিশ্র (ভারতের প্রাক্তন বিচারক সুপ্রিম কোর্ট) আপনাকে ধন্যবাদ।" অন্যদিকে সোনু সুদ ছবি হাতে অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে লেখেন, "চ্যাম্পিয়নস অফ চেঞ্জ পুরস্কার মহারাষ্ট্রকে ভারতের মাননীয় ৩৭ তম প্রধান বিচারপতি বিচারপতি কে জি বালাকৃষ্ণান এবং মাননীয় বিচারপতি জ্ঞানসুধা মিশ্র (ভারতের প্রাক্তন বিচারক সুপ্রিম কোর্টের) দ্বারা ভূষিত করতে পেরে নম্র ও সম্মানিত৷"

কেন চ্যাম্পিয়নস অফ চেঞ্জ পুরস্কার দেওয়া হয়?

শিক্ষা, সামাজিক উন্নয়ন, জাতীয় সংহতি, স্বাস্থ্যসেবা, খেলাধুলা, সিনেমা ইত্যাদিতে ভারতীয় মূল্যবোধের প্রচার ও অবদানের জন্য চ্যাম্পিয়নস অফ চেঞ্জ অ্যাওয়ার্ড দেওয়া হয়।

Advertisement
Tags :
Advertisement