For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

চ্যানেল প্রযোজকের বিরুদ্ধে যৌন নিপীড়নের মামলা বিখ্যাত গায়িকা পলার

আমেরিকান আইডল'-খ্যাত গায়িকা, ব্রিটিশ টেলিভিশনের নির্বাহী নাইজেল লিথগোর বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেছেন।
11:52 AM Dec 31, 2023 IST | Sushmitaa
চ্যানেল প্রযোজকের বিরুদ্ধে যৌন নিপীড়নের মামলা বিখ্যাত  গায়িকা পলার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কথায় আছে, বিনোদনের যেকোনও কিছুই দেখতে বেশ ভাল লাগে সবারই! কিন্তু যাঁরা প্রতিনিয়ত মানুষকে বিনোদনে ভরিয়ে দিচ্ছেন, তাঁদের মধ্যে অনেকেই ক্যামেরার সামনে মুখ চেপে অভিনয় করে গেলেও ক্যামেরার পেছনে কতই বা অত্যাচারের সম্মুখীন হচ্ছেন! এমন উদাহরণ প্রচুর!

Advertisement

সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ের শীর্ষ প্রযোজকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনলেন বিখ্যাত আমেরিকান মার্কিন গায়িকা, নৃত্যশিল্পী পলা আব্দুল। আদালতের নথি অনুসারে, 'আমেরিকান আইডল'-খ্যাত গায়িকা, ব্রিটিশ টেলিভিশনের নির্বাহী নাইজেল লিথগোর বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেছেন। অভিযোগ অনুসারে, তাঁরা দুটি জনপ্রিয় প্রতিভা শোতে একসঙ্গে কাজ করেছিলেন। তখনই পলার সঙ্গে যৌন নির্যাতন চালান নাইজেল। পলা আব্দুল, ১৯৮০ দশকের শেষে থেকেই একজন চার্ট-টপিং গায়ক হিসাবে খ্যাতি অর্জন করেছেন। গায়িকা শুক্রবার লস অ্যাঞ্জেলেস কাউন্টি সুপিরিয়র কোর্টে দায়ের করা একটি মামলায় অভিযোগ করেছেন যে, টিভি গানের প্রতিযোগিতা সিরিজ "আমেরিকান আইডল" এর প্রথম মৌসুমে নাইজেল একটি লিফটে তাঁকে যৌন নির্যাতন করেছিলেন। প্রকৃতপক্ষে, নাইজেল লিথাগো, বেশ কয়েকটি হিট টেলিভিশন রিয়েলিটি শোয়ের প্রযোজক, আমেরিকান আইডলের একদিনের অডিশনের পরেই একটি হোটেলের লিফটে অবাঞ্ছিত শারীরিক নির্যাতন চালান নাইজেল। আব্দুলের স্তন ও যৌনাঙ্গ টিপে ধরেন বলে অভিযোগ পলার। আদালতের নথিতে বলা হয়েছে, আব্দুল তাকে ধাক্কা দিয়ে দূরে সরিয়ে দেওয়ার চেষ্টা করে তখনই লিফট থেকে বেরিয়ে পালায়। তবে টিএমজেড অনুসারে, লিথোগো গায়িকার সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

Advertisement

তিনি বলেছেন, "দুই দশকেরও বেশি সময় ধরে, পলা তাঁর প্রিয় সহকর্মী হিসাবে যোগাযোগ। কিন্তু সম্প্রতি পলার দাবিগুলি কেবল মিথ্যাই নয়, গভীরভাবে আপত্তিকর।" ৬১ বছর বয়সী এই তারকা ২০০০-এর দশকের গোড়ার দিকে ট্যালেন্ট টিভি সিরিজে বিচারক হিসেবে অভিনয় করে নতুন করে জনপ্রিয়তা পেয়েছিলেন।

Advertisement
Tags :
Advertisement