For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

স্কুলে গ্যাস সিলিন্ডার থেকে ছড়াল আগুন, দগ্ধ ২ শিক্ষিকা

অগ্নিদগ্ধ দুই শিক্ষিকাকে কলকাতার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে খুদে পড়ুয়াদের মধ্যেও।
11:19 AM Jun 27, 2024 IST | Koushik Dey Sarkar
স্কুলে গ্যাস সিলিন্ডার থেকে ছড়াল আগুন  দগ্ধ ২ শিক্ষিকা
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: প্রাইমারি স্কুলে(Primary School) মিড ডে মিল(Mid Day Meal) রান্না করতে গিয়ে গ্যাস সিলিন্ডার(Gas Cylinder) থেকে ছড়াল আগুন! আর তাতেই দগ্ধ হয়ে গেলেই সেই স্কুলের দুই শিক্ষিকা। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটে হাওড়া শহরের(Howrah Town) লিলুয়ার ভট্টনগর(Liluah Bhattanagar) এলাকার সারদামণি প্রাথমিক বিদ্যালয়ে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, এদিন সকালে প্রাথমিক স্কুলটিতে যখন প্রার্থনা হচ্ছিল, সেই সময় শব্দ শোনা যায়। তার পরই দেখা যায় স্কুলের রান্নাঘরে আগুন জ্বলছে। স্কুলের শিক্ষকের কেউ কেউ দৌড়ে সেখানে গিয়ে দেখেন, প্রধান শিক্ষিকা তাপসী গোস্বামী এবং সহ শিক্ষিকা এমিলি সাহা অগ্নিদগ্ধ অবস্থায় ছটফট করছেন। স্কুলের অন্য শিক্ষিকেরা এবং স্থানীয় মানুষজন ছুটে এসে তাঁদের উদ্ধার করেন। খবর দেওয়া হয় পুলিশ এবং দমকলে। দমকলের আধিকারিক এব‌ং কর্মীরা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন।  

Advertisement

লিলুয়ার ভট্টনগর ঘুঘুপাড়ায় দিবাকর ভট্ট এস আর সারাদামনি প্রাথমিক বিদ্যালয়ে এদিন সকালে রোজকার মতোই পড়ুয়াদের জন্য মিড ডে মিল রান্না চলছিল। সেই সময় আচমকাই গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ হয়। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। গুরুতর আহত হয়েছেন স্কুলের প্রধান শিক্ষিকা তাপসী গোস্বামী এবং সহকারী শিক্ষিকা ইমলি সাহা ব্রহ্ম। এই ঘটনা যখন ঘটে স্কুলে পড়ুয়ারাও উপস্থিত ছিল। ক্লাস চলছিল। যদিও তাদের কোনও ক্ষতি হয়নি। বিকট শব্দ পেয়ে এলাকার বাসিন্দারা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। খবর দেওয়া হয় দমকলে। দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনাগ্রস্তও সিলিন্ডারটি সরিয়ে দেয় তাঁরা।

Advertisement

এদিকে অগ্নিদগ্ধ দুই শিক্ষিকাকে কলকাতার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে খুদে পড়ুয়াদের মধ্যেও। সুকুমার ঘোষ নামে স্কুলের এক শিক্ষক জানান, চা বানাতে গিয়ে দুর্ঘটনা ঘটেছে। গ্যাস লিক করে আগুন লাগে বলে মনে করা হচ্ছে। তবে স্কুলের ছাত্রছাত্রী নিরাপদে রয়েছে বলে জানিয়েছেন স্কুল কর্তৃপক্ষ। দুর্ঘটনার পরে কীভাবে সিলিন্ডারটি ফাটল তা তদন্ত করে দেখছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement