OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিশ্বকাপ ফাইনাল দেখতে কেরল থেকে গাড়ি চালিয়ে কাতারের পথে এই মহিলা

১০ ডিসেম্বরের মধ্যে কাতার পৌঁছবেন
06:36 PM Oct 20, 2022 IST | Ei Muhurte

নিজস্ব প্রতিনিধি, মাহে (কেরল): যেমন ভালোবাসেন ফুটবল, সমান ভালোবাসা রয়েছে ভ্রমণে। মন চাইলেও এখানে-ওখানে ঘুরতে চলে যান। তাই, বলে গাড়ি ড্রাইভ করে কেরল থেকে কাতারে?

খবরটা পড়ে কোনও কোনও পাঠক অবাক হলেও হতে পারেন। কেরলের মাহে থেকে গাড়ি চালিয়ে কাতারের উদ্দেশ্যে রওনা দিয়েছেন নাজি নৌশি। তাঁর এই অভিযানকে কেন্দ্র করে এলাকাবাসীর মধ্যে প্রবল আগ্রহ তৈরি হয়েছে। এমনিতেই এলাকায় নাজির জনপ্রিয়তা রয়েছে। কারণ, তিনি ভ্রমণবিলাসী। আবার ব্লগারও। ইউটিউবে তার আপলোড করা বহু ভিডিয়ো জনপ্রিয়তা অর্জন করেছে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, নাজি নৌশির এই ‘অভিযান’ সবুজ পতাকা উড়িয়ে সূচনা করেন রাজ্যের পরিবহন মন্ত্রী অ্যান্টনি রাজু। ছিলেন পঞ্চায়েত প্রধান এবং পঞ্চায়েত দফতরের কর্মীরা। কেরল থেকে গাড়ি চালিয়ে কোয়েম্বাতুর হয়ে প্রথম যাবেন মুম্বই। সেখান থেকে জাহাজে ওমান। ওমান থেকে ফের শুরু হবে গাড়ি চালান। গাড়ি সংযুক্ত আরব আমিরশাহি, বাহরিন, কুয়েত সৌদি আরব হয়ে কাতার পৌঁছবে। নাজি দেখবেন বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ। চাইছে প্রিয় দল আর্জেন্তিনা চ্যাম্পিয়ন হোক।

নাজি জানিয়েছেন, ১০ ডিসেম্বরের মধ্যে কাতার ঢুকে পড়ব। ফাইনাল ম্যাচ দেখার উদ্দেশ্য নিয়েই কাতার যাওয়া। টিকিট অনেক আগেই কাটা হয়েগিয়েছিল। আমি মেসির ভক্ত। দেখতে চাই, ওর হাতে বিশ্বকাপ ফুটবলের ট্রফি। বিশ্বকাপ শেষ হলে কাতারে আরও কয়েকদিন থাকবেন। এখনও পর্যন্ত ঠিক আছে ৩১ ডিসেম্বর পর্যন্ত কাতারে থাকবেন।

নাজি যে কতটা ফুটবল ভালোবাসে, সেটা সহজেই বোঝা যাচ্ছে।

আরও পড়ুন সামনেই ‘বিশ্বযুদ্ধ,’ কাতারে শুরু ‘ভাড়াটে তাড়াও’ অভিযান

Tags :
Football World cup
Next Article