OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মাঝ রাস্তায় গাড়ি থামালেন মত্ত যুবক, তারপর...

12:52 PM Jan 10, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : সেন্ট্রাল অ্যাভিনিউতে একটি বিলাসবহুল গাড়ির ওপর দাঁড়িয়ে দাপাদাপি চালাল মত্ত এক যুবক। বুধবার সকালে গাড়িটি প্রথমে ধাক্কা মারে একটি ভ্যানগাড়িতে। এরপরই বিলাসবহুল গাড়িটির বনেটের ওপর চেপে অসংলগ্ন আচরণ শুরু করে ওই যুবক। পুলিশ এসে ওই মত্ত যুবককে আটক করে নিয়ে গেছে। তবে এই ঘটনায় কারো হতাহত হওয়ার খবর মেলেনি।

পুলিশ সূত্রে খবর, এদিন সকাল সাড়ে ৯টা নাগাদ সেন্ট্রাল অ্যাভিনিউ দিয়ে যাওয়ার সময়ে ভ্যানগাড়িতে এসে ধাক্কা মারে একটি বিলাসবহুল গাড়ি। এরপরই মাঝরাস্তায় গাড়িটিকে দাঁড় করিয়ে বনেটে চেপে বসে মত্ত অবস্থায় থাকা এক যুবক। হাত পা নাড়িয়ে অঙ্গভঙ্গি করে নাচতেও শুরু করে দেন ওই যুবক। পুলিশ এসে ওই ব্যক্তিকে আটক করে নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দাদের মতে, ওই যুবক মত্ত অবস্থায় ছিল। পুলিশ ইতিমধ্যে ওই যুবকটি জিজ্ঞাসাবাদ করেছে। যুবকটিকে জি়জ্ঞাসাবা করে এখনও পর্যন্ত তেমন কিছু জানতে পারেনি পুলিশ। তদন্তকারীরা জানতে পেরেছেন, ওই যুবকের বাড়ি পার্ক স্ট্রিটে। যুবকের পাশাপাশি তাঁর গাড়িটিকেও আটক করা হয়েছে। কেন সাতসকালে মাঝ রাস্তার ওপর যুবক অসংলগ্ন আচরণ করল, পুলিশ তা বোঝার চেষ্টা করছে।

 

Tags :
Accidentaccident copycentral avenueKolkata
Next Article