OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দেগঙ্গায় বোমা বিস্ফোরণে আঙুল উড়ে গেল নাবালকের

বিস্ফোরণের জেরে আরমানের কটি হাতের আঙুল উড়ে গিয়েছে। বাঁ হাতেও চোট পেয়েছে। কে বা কারা ওই বোমা রেখেছিল তা এখনও সামনে আসেনি।
02:35 PM Nov 26, 2023 IST | Koushik Dey Sarkar
Courtesy - Google

নিজস্ব প্রতিনিধি: আচমকা ঘটল বিস্ফোরণ। কেঁপে উঠল এলাকা। আবারও খেলতে গিয়ে বোমা বিস্ফোরণে(Bomb Blast) জখম হল নাবালক(Boy)। না, ভিন্ন কোনও রাজ্যের কথা বলা হচ্ছে না। এই বাংলার বুকেই রবি দুপুরে ঘটেছে এই ঘটনা। উত্তর ২৪ পরগনা(North 24 Pargana) জেলার বারাসত সদর মহকুমার(Barasat Sadar Sub Division) দেগঙ্গা(Deganga) ব্লকের কলসুর গ্রাম পঞ্চায়েতের শেখের মোড় এলাকায়। জখম কিশোরের নাম আরমান গাজি। তাকে উদ্ধার করে দেগঙ্গার বিশ্বনাথপুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রবিবার ১৩ বছরের আরমান স্থানীয় তৃণমূল কার্যালয়ের পিছনে আমবাগানে খেলছিল। সেখানে একটি পরিত্যক্ত ব্যাগ পড়েছিল। তার মধ্যে কী রয়েছে, কৌতূহলবশত খুলে দেখে ওই কিশোর। বল মনে করে গোলাকার বস্তুগুলো টেনে বার করে আনে সে। আর তখনই বিস্ফোরণ ঘটে। আরমানের একটি হাতের আঙুল উড়ে গিয়েছে। বাঁ হাতেও চোট পেয়েছে।

বিস্ফোরণের বিকট আওয়াজ শুনে এলাকার সবাই ছুটে আসেন। উদ্ধার করা হয় আরমানকে। খবর দেওয়া হয় দেগঙ্গা থানার পুলিশকেও। পরে ঘটনাস্থলে যান দেগঙ্গা থানা ও চাকলা ফাঁড়ির পুলিশ আধিকারিকরা। এ পর্যন্ত ওই ব্যাগের মধ্যে ৩টি তাজা বোমা পেয়েছে পুলিশ। বোমাগুলি উদ্ধার করার জন্য বম্ব স্কোয়াডকে করার খবর দেওয়া হয়। বিস্ফোরণ প্রসঙ্গে স্থানীয় পঞ্চায়েত সদস্য তৃণমূল নেতা শাহাবুল সর্দার বলেন, ‘সামনে লোকসভা নির্বাচন রয়েছে। তৃণমূল কংগ্রেসকে বদনাম করতে আইএসএফ এবং বিজেপি চক্রান্ত করে বাগানের মধ্যে এ ভাবে বোমা রেখে গিয়েছে।’ ঘটনার জেরে যত না চাঞ্চল্য ছড়িয়েছে তার থেকেই বেশি ছড়িয়েছে আতঙ্ক। কেননা দেখা যাচ্ছে ধারাবাহিক ভাবে বাংলার বুকে এই ধরনের বোমা বিস্ফোরণের ঘটনায় ছোট ছোট ছেলেমেয়েরাই সব থেকে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছে।

Tags :
Barasat Sadar Sub DivisionBomb BlastBoyDegangaNorth 24 Pargana
Next Article